নেইমারের হয়ে ক্ষমা চাইলেন আলভেজ

ব্রাজিল-সুইজার‌ল্যান্ড প্রীতি ম্যাচের আগে নির্ধারিত সংবাদ সম্মেলনে আসেন নি বার্সেলানা তারকা নেইমার। এ ঘটনায় হতাশ সাংবাদিকদের সামনে হাজির হয়ে নেইমারের পক্ষ নিয়ে কথা বলেছেন তার ক্লাব ও জাতীয় দল সতীর্থ দানি আলভেজ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2013, 06:55 AM
Updated : 14 August 2013, 07:48 AM

বুধবার রাতে স্বাগতিক সুইজারল্যান্ডের মুখোমুখি হবে কনফেডারেশন্স কাপ জয়ী ব্রাজিল। এর আগে মঙ্গলবার বাসেলে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে আসার কথা ছিল নেইমারের। কিন্তু ব্রাজিল তারকা সাংবাদিকদের এড়িয়ে চলাটাই বেছে নিলেন।

নেইমারের বদলে আলভেজ এসে অসন্তুষ্ট সাংবাদিকদের বললেন নেইমারের দিকটা একটু বিবেচনা করতে। কারণ নেইমার রক্তশূন্যতায় ভুগছে বলে বার্সেলোনা ঘোষণা করার পর গণমাধ্যমে এ নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে, যা ২১ বছর বয়সী এই ফরোয়ার্ডকে বিব্রতই করছে।

বার্সেলোনার রাইট ব্যাক আলভেজ বলেন, "তার ছোট সব সমস্যা নিয়ে সবাই কথা বলছে। এ মূহুর্তে তাকে এ নিয়ে বিরক্ত না করাটাই গুরুত্বপূর্ণ।"

"আপনারা ছেলেটাকে (নেইমার) ক্ষমা করবেন। সে তার লক্ষ্যে মনোযোগ দিচ্ছে, সে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কম কথা বলা আর কঠোর পরিশ্রম করাটাই উতত্তম", নেইমারের হয়ে ক্ষমা চান আলভেজ।

গত জুনে সান্তোস থেকে পাঁচ কোটি ৭০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সায় যোগ দেন নেইমার। কাতালানিয়া শিবিরে আসার পর ডাক্তারি পরীক্ষায় ধরা পড়ে, রক্তশুন্যতায় ভুগছেন ২১ বছর বয়সী এই তারকা। বার্সার চিকিৎসক রিকার্ড প্রুনা জানান, শারিরীক সক্ষমতার চূড়ান্ত অবস্থায় যেতে হলে নেইমারকে ওজন বাড়াতে হবে।

নেইমারের ওজন বাড়াতে বার্সেলোনা কর্তৃপক্ষের পরিকল্পনায় শঙ্কা প্রকাশ করেছেন অনেকেই। গণমাধ্যমের সামনে এলে এ নিয়ে প্রশ্ন আসবে ধারণা করেই সংবাদ সম্মেলনটি এড়িয়ে গেছেন ব্রাজিল তারকা।