ওয়েস্ট ক্লাসিক থেকে সরে দাঁড়ালেন শারাপোভা

নতুন কোচের অধীনে কেমন পাল্টে গেছেন শারাপোভা-তা দেখতে আরেকটু তর সইতে হবে ভক্তদের। কারণ চোটের জন্য আগামী সপ্তাহে স্ট্যানফোর্ডে অনুষ্ঠেয় ব্যাংক অব দ্য ওয়েস্ট ক্লাসিক থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন এই রুশ টেনিস তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 July 2013, 02:10 AM
Updated : 16 July 2013, 02:13 AM

চার বারের গ্র্যান্ড স্লাম জয়ী নাম প্রত্যাহার করে নেয়ার পর ব্যাংক অব দ্য ওয়েস্ট ক্লাসিক টুর্নামেন্টের পরিচালক কিম হল সোমবার এক বিবৃতিতে বলেন, "ভক্তরা হতাশ হবে, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে চোট পাওয়াতো খেলারই একটা অংশ।

গত মাসে উইম্বল্ডন থেকে দ্বিতীয় রাউন্ডেই বাদ পড়ার পথে বেশ কয়েকবার হোচট খেয়ে পড়েন বিশ্বের দুই নম্বর টেনিস তারকা। মাঠের অবস্থা নিয়েও অভিযোগ করেন তিনি। পরে তিনি জানান, তার কোমড়ের পেশিতে চোট লেগেছে।

গত শনিবার নিজের ওয়েবসাইটে আটবারের গ্র্যান্ড স্লাম বিজয়ী জিমি কনর্সকে নতুন কোচ হিসেবে নিয়োগ দেয়ার কথা জানান ২৬ বছর বয়সী শারাপোভা। এর আগে তিন বছর ধরে কোচ হিসেবে কাজ করা টমাস হগস্টেডের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেন তিনি।

জিমি কনর্স পাঁচবার ইউএস ওপেন, দুই বার উইম্বল্ডন আর একবার অস্ট্রেলিয়ান ওপেন জেতেন। তিনি ১৯৭৪ সালের জুলাই থেকে ১৯৭৭ সালের অগাস্ট পর্যন্ত বিশ্ব র‌্যাংকিংয়ের শীর্ষে ছিলেন।