পালাক্রমে পেনাল্টি নেবেন নেইমার-কাভানি

পেনাল্টি নেওয়াকে কেন্দ্র করে নেইমার ও এদিনসন কাভানির মধ্যে ঝামেলার একটা সমাধান বের করেছেন উনাই এমেরি। পালাক্রমে দুই ফরোয়ার্ড স্পট কিক নেবেন বলে ধারণা দিয়েছেন পিএসজি কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 03:05 PM
Updated : 26 Sept 2017, 03:16 PM

লিগ ওয়ানে গত সপ্তাহে লিওঁর বিপক্ষে পিএসজির ২-০ গোলের জয়ের ম্যাচে একটি স্পট-কিক নেওয়াকে কেন্দ্র করে মতভেদ দেখা দেয় কাভানি ও নেইমারের মাঝে। শেষ পর্যন্ত কাভানি পেনাল্টি শটটি নিলেও গোল হয়নি।

ওই ঘটনার পর থেকে এমেরি বলে আসছেন, সমস্যাটি নিয়ে দুই খেলোয়াড়ের সঙ্গেই কথা বলেছেন তিনি। মঙ্গলবার সংবাদ সম্মেলনে সেটা আবারও জানালেন।

“অনেক খেলোয়াড়ের স্পট কিক নেওয়ার যোগ্যতা আছে। অনেকেই এটা চায়। কাভানি ও নেইমার প্রস্তুত। (ভবিষ্যতে) অনেক পেনাল্টি পাবে দল এবং তারা দুজনেই তা নিবে। আমি দুজনের সঙ্গে কথা বলেছি। বিষয়গুলো কিভাবে হওয়া উচিত, আমি তাদের বলেছি।”

পায়ের চোটের কারণে গত শনিবার লিগে মঁপেলিয়ের সঙ্গে গোলশূন্য ড্র ম্যাচে খেলতে পারেননি নেইমার। তবে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার খেলবেন বলে জানান কোচ।

বুধবার পিএসজির মাঠে বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি। আর এই ম্যাচে ফরাসি ক্লাবটি কোনো পেনাল্টি পেলে স্বাভাবিকভাবেই সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবে একটাই বিষয়-কে নিবেন সেটা।