সেরাটা পেতে বাদ দেওয়া হয় হিগুয়াইনকে

গনসালো হিগুয়াইনকে সেরাটা ফিরে পাওয়ার জন্য সহায়তা করতে তোরিনোর বিপক্ষে শুরুর একাদশে তাকে রাখা হয়নি বলে জানিয়েছেন ইউভেন্তুস কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।   

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2017, 12:25 PM
Updated : 24 Sept 2017, 12:25 PM

নিজেদের মাঠে শনিবার রাতে পাওলো দিবালার জোড়া গোলে তোরিনোকে ৪-০ ব্যবধানের হারিয়ে সেরি আয় শতভাগ জয়ের ধারা ধরে রাখে ইউভেন্তুস। অপর দুটি গোল মিরালেম পিয়ানিচ ও আলেক্স সান্দ্রোর।

এই ম্যাচে বদলি হিসেবে মাঠে নামানো হয় হিগুয়াইনকে। আর্জেন্টিনার এই ফরোয়ার্ডের জায়গায় শুরুর একাদশে ছিলেন মারিও মানজুকিচ।   

এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় আট ম্যাচে এখন পর্যন্ত ২ গোল করেছেন হিগুয়াইন। শেষ গোল পান ৯ সেপ্টেম্বর, কিয়েভোর বিপক্ষে। ২৯ বছর বয়সী এই এই খেলোয়াড়কে শুরুর একাদশে না রাখার কারণটা পরিষ্কার করে জানালেন আল্লেগ্রি।

“হিগুয়াইন বেঞ্চে ছিল। কারণ, সামনে অনেক খেলা আছে। তাকে একটু বিশ্রাম দিতে চেয়েছি।”

“সে আমাদের গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। এমন কিছু মুহূর্ত আছে যখন ব্যাপারগুলো একটা সময়ে অন্য সময়ের তুলনায় ভালো কাজ করে। সময় আসবে যখন প্রত্যেককেই বিশ্রাম পাবে। তা না হলে আমরা আমাদের ধারাবাহিকতা ধরে রাখতে পারব না।”

“চলতি মৌসুমে সে এরই মধ্যে দুটি গোল করেছে এবং আরও অনেক গোল করবে। তার কেবল দরকার নিজেকে ফিরে পাওয়া।”

লিগে ছয় ম্যাচের সবকটিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন ইউভেন্তুস। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে নাপোলি।