আগুয়েরোর হ্যাটট্রিকে শীর্ষে ম্যানসিটি

হ্যাটট্রিক করলেন মৌসুমের শুরু থেকে ছন্দে থাকা আর্জেন্টিনার স্ট্রাইকার সের্হিও আগুয়েরো। গোলের ধারাবাহিকতা ধরে রাখলেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। ম্যানচেস্টার সিটিও পেল আরেকটি বড় জয়। ওয়াটফোর্ডের জালে গোল উৎসব করে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে পেপ গুয়ার্দিওলার দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2017, 03:55 PM
Updated : 16 Sept 2017, 04:53 PM

শনিবার ওয়াটফোর্ডকে তাদেরই মাঠে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে সিটি। একটি করে গোল করেন জেসুস, রাহিম স্টার্লিং, নিকোলাস ওতামেন্দি।

জেসুস-আগুয়েরোর নৈপুণ্যে প্রথমার্ধেই তিন গোল করে জয় অনেকটা নিশ্চিত করে ফেলে সিটি।

চার মিনিটের ব্যবধানে দুবার বল জালে পাঠান আগুয়েরো। ২৭তম মিনিটে কেভিন ডি ব্রুইনের ফি-কিকে হেডে লক্ষ্যভেদের পর খুব কাছ থেকে টোকা দিয়ে দ্বিতীয় গোলটি করেন আর্জেন্টাইন স্ট্রাইকার। ওয়ার্টফোর্ডের বিপক্ষে পাঁচ ম্যাচে এই নিয়ে আট গোল করলেন তিনি।

৩৭তম আগুয়েরোর বাড়ানো বল ধরে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন জেসুস। ৬৩তম মিনিটে বাঁ থেকে স্প্যানিশ মিডফিল্ডার দাভিদ সিলভার ক্রসে হেডে স্কোরলাইন ৪-০ করেন আর্জেন্টিনার ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দি।

৮১তম মিনিটে কোনাকুনি শটে হ্যাটট্রিক পূরণ করেন আগুয়েরো। মোট পাঁচ গোল করে এবারের লিগে গোলদাতার তালিকায় শীর্ষে উঠে এসেছেন আগুয়েরো।

৮৯তম মিনিটে পেনাল্টি থেকে শেষ গোলটি করেন রাহিম স্টার্লিং।

চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছে ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেড ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। প্রথম হারের স্বাদ পাওয়া ওয়াটফোর্ডের পয়েন্ট ৮।

আবারও পয়েন্ট হারিয়েছে লিভারপুল। বার্নলির সঙ্গে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করা ইয়ুর্গেন ক্লপের দলের পয়েন্ট ৮।

দিনের প্রথম ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ১-০ গোলে হারানো সাউথ্যাম্পটনের পয়েন্টও ৮।

এছাড়া নবাগত হাডার্সফিল্ড টাউনের মাঠে ১-১ গোলে ড্র করেছে ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়ন লেস্টার সিটি।