দিবালার নজর এখন বার্সা ম্যাচে

লিগ শিরোপা ধরে রাখার মিশনে ইউভেন্তুসের শুরুটা হয়েছে দুর্দান্ত। দলকে জয়ের ধারায় রাখতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন পাওলো দিবালা। আর্জেন্টিনার এই ফরোয়ার্ড এবার বার্সেলোনার বিপক্ষে আসছে চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচেও জ্বলে উঠতে চান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Sept 2017, 02:10 PM
Updated : 10 Sept 2017, 02:25 PM

নিজেদের মাঠে শনিবার রাতে কিয়েভোকে ৩-০ গোলে হারায় ইউভেন্তুস। আত্মঘাতী গোলে এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন গনসালো হিগুয়াইন আর শেষ দিকে দলের তৃতীয় গোলটি করেন বদলি নামা দিবালা।

সেরি আর চলতি মৌসুমে এ পর্যন্ত খেলা তিন ম্যাচের সবকটিতে জিতে শীর্ষে আছে ইউভেন্তুস। আর সবকটিতেই জালের দেখা পাওয়া দিবালা করেছেন মোট পাঁচ গোল।

দারুণ ছন্দে থাকা ইউভেন্তুস মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে বার্সেলোনার মাঠে খেলতে যাবে। গত আসরে কাতালান ক্লাবটিকে হারিয়েই সেমি-ফাইনালে উঠেছিল মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির শিষ্যরা। তবে ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে হেরে শিরোপা স্বপ্ন ভাঙে ইতালির অন্যতম সফল ক্লাবটির।

বার্সেলোনার বিপক্ষে এবারের ম্যাচ নিয়ে ক্লাবের ওয়েবসাইটে তিনি বলেন, "এটা গুরুত্বপূর্ণ একটি মাস, আমাদের সতর্ক থাকতে হবে। এটা প্রথম ম্যাচ যা আমাদের জানাবে, আমরা কোথায় যাচ্ছি।"

“কিয়েভোকে আমরা অনেক সম্মান দেখিয়েছি। বার্সেলোনাকেও অনেক সম্মান দেখাবো।”