বের্নাবেউয়ে পিকেকে দুয়ো না দিতে রামোসের আহ্বান

ক্লাব ফুটবলে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের সদস্য সের্হিও রামোস ও জেরার্দ পিকে; তবে আন্তর্জাতিক ফুটবলে তারা সতীর্থ। আর তাই সান্তিয়াগো বের্নাবেউয়ে ইতালির বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের সময় সতীর্থকে দুয়ো না দিতে সমর্থকদের আহ্বান জানিয়েছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2017, 09:01 AM
Updated : 29 August 2017, 09:30 AM

আগামী শনিবার রিয়ালের মাঠ বের্নাবেউয়ে রাশিয়া বিশ্বকাপের ইউরোপ অঞ্চলের বাছাইপর্বে মুখোমুখি হবে 'জি' গ্রুপের দল দুটি।

বের্নাবেউয়ে স্পেনের হয়ে খেলার সময় পিকেকে প্রায়ই শুনতে হয় রিয়াল সমর্থকদের দুয়ো। এবার সমর্থকদের এমনটা না করার অনুরোধ করেছেন রামোস। 

"পিকে অথবা অন্য যেই হোক, আপনাকে অবশ্যই সবসময় খেলোয়াড়দের সম্মান করতে হবে। আমাদের সমর্থন দিতে আমি সমর্থকদের আহ্বান জানাচ্ছি। এটা উত্তেজনাপূর্ণ ও কঠিন একটি ম্যাচ হবে। আমরা ভালো পারফর্ম করতে চাই এবং ভালো একটি ম্যাচ খেলতে চাই।"

বাছাইপর্বে এখন পর্যন্ত ছয়টি করে ম্যাচ খেলে স্পেন ও ইতালির পয়েন্ট সমান ১৬। গোল ব্যবধানে শীর্ষে আছে ২০১০ বিশ্বকাপ জয়ীরা।

ম্যাচটি দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফিরতে যাচ্ছেন স্পেনের হয়ে সবচেয়ে বেশি ৫৯টি গোল করা দাভিদ ভিয়া। ইউরো ও বিশ্বকাপ জেতা ৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপের পর জাতীয় দলকে বিদায় বলেছিলেন।

নিউ ইয়র্ক সিটির হয়ে এ মৌসুমে ১৯টি গোল করা সাবেক এই বার্সেলোনা ফরোয়ার্ডের জাতীয় দলে ডাক পাওয়ায় অনেকের মতো বিস্মিত রামোসও। তবে তার বিশ্বাস, সর্বোচ্চ পর্যায়ে এখনও দারুণ কিছু করার সামর্থ্য আছে ভিয়ার।