এবার বার্সার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেইমারের

নেইমার তার বিরুদ্ধে বার্সেলোনার করা চুক্তিভঙ্গের অভিযোগের পাল্টা জবাব দিয়েছেন। কাতালান ক্লাবটির বিরুদ্ধে লয়ালিটি বোনাস না দেওয়ার অভিযোগে আইনি পদক্ষেপ নিচ্ছেন ব্রাজিলের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 August 2017, 07:59 PM
Updated : 24 August 2017, 07:59 PM

চলতি মাসেই ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে ফ্রান্সের ক্লাব পিএসজিতে যোগ দেন নেইমার। তার মাত্র নয় মাস আগে কাতালান ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি করেছিলেন তিনি।

ওই চুক্তিতে নেইমারকে লয়ালিটি বোনাস হিসেবে ২ কোটি ৬০ লাখ ইউরো দেওয়ার কথা উল্লেখ ছিল। কিন্তু রেকর্ড ট্রান্সফার ফির ওই দল বদলের পরই বার্সেলোনা লয়ালিটি বোনাসের অর্থ আটকে দেওয়ার কথা জানিয়েছিল।

পাঁচ বছরের নতুন চুক্তির জন্য নেইমারকে দেওয়া নবায়ন বোনাসের অর্থ গত মঙ্গলবার ফেরত চায় বার্সেলোনা। সঙ্গে চুক্তিভঙ্গের জন্য ক্ষতিপূরণ হিসেবে ৮৫ লাখ ইউরো ও দেরিতে দেওয়ার জন্য ১০ শতাংশ বাড়তি অর্থ দাবি করে তারা।

গত ১১ অগাস্ট বার্সেলোনার শ্রম ট্রাইবুনালে অভিযোগ দায়ের করে রেখেছিল স্পেনের দলটি। অভিযোগটি এখন স্পেনের ফুটবল ফেডারেশনে পাঠানো হয়েছে।

দুদিন পর এবার সাবেক ক্লাবের বিরুদ্ধেই অভিযোগ আনলেন নেইমার। বৃহস্পতিবার বিবিসি জানায়, ব্রাজিলিয়ান তারকার কাছ থেকে একটি অভিযোগ পাওয়ার কথা ফিফা নিশ্চিত করেছে।

২৫ বছর বয়সী এই ফরোয়ার্ডের ম্যানেজমেন্ট গ্রুপ এক বিবৃতিতে জানিয়েছে, (বার্সেলোনার সঙ্গে) চুক্তির সব শর্তই পূরণ করেছে নেইমার।