অবশেষে আরামবাগের জয়

টানা তিন হারের পর জয় পেল আরামবাগ ক্রীড়া সংঘ। বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে হারিয়েছে মারুফুল হকের দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2017, 03:23 PM
Updated : 18 August 2017, 03:23 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ষষ্ঠ মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় আরামবাগ। ডান দিক দিয়ে আক্রমণে ঢোকা এলামলি বুকোলার শট গোলরক্ষক ফিস্ট করার পর সামনে থাকা অধিনায়ক আশরাফুল করিমের মুখে লেগে জালে জড়ায়।

তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে নেয় আরামবাগ। ডান দিক দিয়ে শাহরিয়ার বাপ্পীর বাড়নো ক্রসে ‍নাইজেরিয়ান ফরোয়ার্ড বুকোলা প্লেসিং শটে আব্দুল কাদেরকে পরাস্ত করেন।

প্রথমার্ধের যোগ করা সময়ে ম্যাচে ফেরার ভালো সুযোগ নষ্ট করেন অগাস্টিন ওয়ালসন। ডি বক্সের মধ্যে বল পেয়ে আগুয়ান গোলরক্ষককে কাটানোর পর হাইতির এই ফরোয়ার্ডের দুর্বল শট ডিফেন্ডারা ফেরান।

দ্বিতীয়ার্ধের শুরুতে করিমের গোললাইন সেভে ব্যবধান বাড়ানোর ভালো সুযোগ হারায় আরামবাগ। যোগ করা সময়ে সিও জুনাপিওর গোলে ব্যবধান কমায় আরামবাগ। বাঁ দিক থেকে কঙ্গোর এই ফরোয়ার্ডের কোনাকুনি শট দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে পায়।

চার ম্যাচে প্রথম জয়ে ৩ পয়েন্ট আরামবাগের। দুই হারের স্বাদ পাওয়া ব্রাদার্সের পয়েন্ট ২।

শুক্রবার প্রথম ম্যাচে এম্বের আর্লে ভালেন্সিয়া ও মতিন মিয়ার গোলে ২-০ ব্যবধানে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারায় সাইফ স্পোর্টিং ক্লাব।