রিয়ালের সঙ্গে নতুন চুক্তিতে উচ্ছ্বাস জিদানের

রিয়াল মাদ্রিদের সঙ্গে তিন বছরের জন্য নতুন চুক্তি করতে যাওয়ার কথা নিশ্চিত করেছেন জিনেদিন জিদান। দায়িত্ব নিয়েই দলকে সাফল্য এনে দেওয়া ফরাসি এই কোচের আনন্দও চাপা থাকেনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2017, 05:09 PM
Updated : 12 August 2017, 05:09 PM

২০১৬ সালের জানুয়ারিতে রাফায়েল বেনিতেসের জায়গায় জিদান আসার পর থেকেই সাফল্যের পথ ধরে হাঁটছে রিয়াল। এরই মধ্যে পর পর দুটি চ্যাম্পিয়ন্স লিগ ও একটি লা লিগাসহ অনেক শিরোপা ঘরে তুলেছে ক্লাবটি।

নতুন মৌসুমও শিরোপা জয় দিয়ে শুরু করেছে জিদানের রিয়াল। গত মঙ্গলবার ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়ে উয়েফা সুপার কাপ জিতেছে তারা।      

কয়েকটি সংবাদ মাধ্যমের খবর দিয়েছিল, জিদানের সঙ্গে নতুন চুক্তি নিয়ে মতৈক্য হয়েছে স্পেনের সবচেয়ে সফল ক্লাবটির। স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে স্বাগতিক বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগের দিন শনিবার সংবাদ সম্মেলনে এ ব্যাপারে প্রশ্ন উঠতেই উচ্ছ্বাস প্রকাশ করেন জিদান।

“হ্যাঁ, আমি খুশি। কিন্তু এটা কিছুই বোঝায় না। আমি ১০, ২০ বছরের জন্য চুক্তি করতে পারি। কিন্তু আমি জানি আমি কোথায় আছি। … এক বছরের মধ্যে আপনি এখানে নাও থাকতে পারেন।”

“ক্লাব আস্থা রাখায় আমি খুবই খুশি। আমরা ভালো কাজ করেছি। আমাদের লক্ষ্যগুলো সবসময় এক- আমরা প্রতিটা ম্যাচ ও সম্ভাব্য প্রতিটা শিরোপা জিততে চাই।”