ফরোয়ার্ডদের ব্যর্থতায় হোঁচট আবাহনীর

পোস্ট বল ফেরাল দুইবার। রুবেল-সাদউদ্দিন-এমেকারাও পারেননি কাঙ্ক্ষিত গোল এনে দিতে। শেষ পর্যন্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে বিজেএমসির সঙ্গে গোলশূন্য ড্র করেছে প্রতিযোগিতাটির শিরোপাধারী আবাহনী লিমিটেড।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2017, 02:12 PM
Updated : 11 August 2017, 02:12 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার গোলশূন্য প্রথমার্ধে একাধিক সুযোগ পায় আবাহনী। কিন্তু গোল পায়নি শিরোপাধারীরা। তৃতীয় মিনিট থেকে গোলবঞ্চিত হওয়ার শুরু। রুবেল মিয়ার কাটব্যাকে ইমন বাবুর শট পোস্টে লেগে ফিরে।

২১তম মিনিটে ল্যান্ডিং ডারবোর বাড়ানো বলে সাদউদ্দিনের শট পোস্টের বাইরে দিয়ে যায়। ৩৮তম মিনিটে আবারও দেয়াল হয়ে দাঁড়ায় পোস্ট; এবার ডি বক্সের বাঁ দিক থেকে নেওয়া ল্যান্ডিংয়ের ফ্রি-কিক ফিরে আসে।

শেষ দিকে গোলের আরও দুটি সুযোগ হারানোর বিষাদ সঙ্গী হয় আগের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে আসা আবাহনীর। ৪২তম মিনিটে রুবেলের শট ক্রসবার উঁচিয়ে উড়ে যায়। একটু পর টুটুল হোসেন বাদশার ক্রসে গোলমুখ থেকে মাথা ছোঁয়াতে ব্যর্থ হন ল্যান্ডিং।

দ্বিতীয়ার্ধে আবাহনীর আক্রমণের ধার কমে। ৮০তম মিনিটে ফরোয়ার্ড ল্যান্ডিংকে তুলে নিয়ে ডিফেন্ডার সামাদ ইউসুফকে নামান আবাহনী কোচ দ্রাগো মামিচ।

যোগ করা সময়ে পাশবন মোল্লার দূরপাল্লার শট অল্পের জন্য ক্রসবারের ওপর দিয়ে উড়ে গেলে বেঁচে যায় আবাহনী। নিশ্চিত হয় গত লিগে নবম হওয়া বিজেএমসির চলতি লিগে দ্বিতীয় ড্র।

এ নিয়ে চার ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আবাহনী। সমান ম্যাচে বিজেএমসির সঞ্চয় ২ পয়েন্ট।