বার্সার ‘টার্গেট’ কৌতিনিয়ো বিক্রির জন্য নয়

পিএসজিতে চলে যাওয়া নেইমারের শূন্যতা পূরণে ফিলিপে কৌতিনিয়োকে দলে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। তবে তাকে কিছুতেই ছাড়তে রাজি নয় লিভারপুল। এ ব্যাপারে নিজেদের আগের মনোভাবটাই আবারও জোর দিয়ে জানিয়েছে তারা; ব্রাজিলের এই মিডফিল্ডার বিক্রির জন্য নয়।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2017, 01:01 PM
Updated : 11 August 2017, 01:10 PM

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, গত বুধবার ২৫ বছর বয়সী কৌতিনিয়োর জন্য বার্সেলোনা ১০ কোটি ইউরোর প্রস্তাব দিলে তা ফিরিয়ে দেয় লিভারপুল।

শুক্রবার লিভারপুলের মালিকানা প্রতিষ্ঠান ফেনওয়ে স্পোর্টস গ্রুপ এক বিবৃতিতে স্পষ্ট করে জানায়, কৌতিনিয়োর ব্যাপারে ক্লাবের অবস্থান সুদৃঢ় এবং কোনো প্রস্তাবই বিবেচনা করা হবে না। এবারের দল বদলের শেষে লিভারপুলেই থাকবেন তিনি।

শনিবার ওয়াটফোর্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করবে লিভারপুল। তবে পিঠের সমস্যার কারণে প্রতিপক্ষের মাঠে এই ম্যাচে খেলতে পারবেন না কৌতিনিয়ো। আগামী মঙ্গলবার হফেনহাইমের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্লে-অফের প্রথম লেগেও তার খেলা নিশ্চিত নয় বলে জানিয়েছেন কোচ ইয়ুর্গেন ক্লপ।

২০১৩ সালে ইন্টার মিলান থেকে আসা কৌতিনিয়ো গত মৌসুমে লিভারপুলের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ১৪টি গোল করেন। গত জানুয়ারিতে ক্লাবটির সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করেন তিনি।