ওলাডিপো-সবুজের গোলে জয়রথে চট্টগ্রাম আবাহনী

গোলশূন্য প্রথমার্ধের পর দলকে এগিয়ে নিলেন আফিজ ওলাওলে ওলাডিপো। পরে তৌহিদুল আলম সবুজ ব্যবধান বাড়ানোর পর বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় নিয়ে মাঠ ছেড়েছে চট্টগ্রাম আবাহনী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2017, 01:11 PM
Updated : 7 August 2017, 02:40 PM

বাংলাদেশ জুট মিল করপোরেশনকে (বিজেএমসি) ২-০ গোলে হারিয়েছে চট্টগ্রামের দলটি।

টানা দুই জয়ের আত্মবিশ্বাস নিয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামে সোমবার খেলতে নামা চট্টগ্রাম আবাহনীর প্রথমার্ধের খেলায় ছিল না প্রত্যাশিত ধার। মামুনুল ইসলাম-সোহেল রানারা মাঝ মাঠের নিয়ন্ত্রণ নিতে না পারায় আক্রমণও শানাতে পারেননি ওলাডিপো-সবুজরা।

বলার মতো প্রথম আক্রমণ করে আগের দুই ম্যাচে জয়হীন থাকা বিজেএমসি। ২৭তম মিনিটে কৃষ্ণর ক্রসে আব্দুল্লাহ আল মামুন হেডের চেষ্টা করলেও নাগাল পাননি। পরে এই মিডফিল্ডারের ভলিও লক্ষ্যভ্রষ্ট হয়।

৩৯তম মামুনুলের থ্রো নিয়ন্ত্রণে নিয়ে ভালো সুযোগ পান ওলাডিপো; কিন্তু চট্টগ্রাম আবাহনীর এই নাইজেরিয়ান ফরোয়ার্ড শট নিতে দেরি করার সুযোগে বল বিপদমুক্ত করেন ডিফেন্ডাররা।

দ্বিতীয়ার্ধে ছন্দে ফেরা চট্টগ্রাম আবাহনী এগিয়ে যায় ৬৩তম মিনিটে। ডি-বক্সে মনসুর আমিন ক্রস থেকে ওলাডিপো মাপা শটে গোলরক্ষককে পরাস্ত করেন।

৭২তম মিনিটে ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে সবুজের নিখুঁত কোনাকুনি প্লেসিং শট দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়। এ নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন জাতীয় দলের এই ফরোয়ার্ড।

বিজেএমসি এ নিয়ে তিন ম্যাচে দ্বিতীয় হারের স্বাদ পেলো।