শেখ রাসেল-ব্রাদার্স গোলশূন্য ড্র

আক্রমণে এগিয়ে থাকলেও গোল সোনার হরিণ হয়ে থাকল শেখ রাসেল ক্রীড়া চক্রের জন্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে গোলশূন্য ড্র করেছে শফিকুল ইসলাম মানিকের দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2017, 03:27 PM
Updated : 4 August 2017, 03:27 PM

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-০ গোলে হারিয়ে লিগ শুরু করেছিল শেখ রাসেল। আর বিজেএমসির বিপক্ষে ম্যাচের পর নিজেদের দ্বিতীয় ম্যাচেও গোলশূন্য ড্র করল গত লিগে চতুর্থ হওয়া ব্রাদার্স।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবারের দ্বিতীয় ম্যাচে শুরু থেকে দুই দলই বলের নিয়ন্ত্রণ রাখার দিকে মনোযোগী ছিল। গোলশূন্য প্রথমার্ধে অবশ্য আক্রমণে এগিয়ে ছিল গত লিগে অষ্টম হওয়া শেখ রাসেল।

চতুর্দশ মিনিটে মোহাম্মদ খালেকুরজ্জামানের ক্রসে দাউদা সিসের হেড ক্রসবারের অনেক ওপর দিয়ে যায়। প্রথমার্ধের যোগ করা সময়ে কাওসার আলি রাব্বীর বাড়ানো বলে খালেকুরজ্জামানের শটও লক্ষ্যে থাকেনি।

গোলের জন্য মরিয়া শেখ রাসেল দুর্ভাগ্যের শিকার হয় ৮০তম মিনিটে। ডান দিক থেকে সিসের ক্রসে ফজলে রাব্বীর হেড এক ডিফেন্ডারের গা ছুঁয়ে পোস্টে লেগে ফেরে। এরপর দুই দফার প্রচেষ্টায় বল গ্লাভসবন্দি করেন গোলরক্ষক কামাল হোসেইন টিটু।

শুক্রবার প্রথম ম্যাচে পিছিয়ে পড়ার পর রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ৩-২ গোলে হারায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।