নেইমারকে মনের কথা শোনার পরামর্শ রোনালদিনিয়োর

বার্সেলোনায় থাকবেন নাকি পিএসজিতে যাবেন সেই সিদ্ধান্ত নেইমার নিতে পারছেন না বলে জানিয়েছিলেন তার সতীর্থ জেরার্দ পিকে। এ বিষয়ে ব্রাজিলের তারকা ফরোয়ার্ডকে নিজের মনের কথা শোনার জন্য পরামর্শ দিয়েছেন তারই স্বদেশি রোনালদিনিয়ো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2017, 01:40 PM
Updated : 29 July 2017, 03:50 PM

গণমাধ্যমের খবর অনুযায়ী, নেইমারকে কিনতে তার বাই আউট ক্লজের ২২ কোটি ২০ লাখ ইউরো দিতে প্রস্তুত পিএসজি। সর্বশেষ প্রতিবেদনগুলোতে বলা হচ্ছে, আগামী সোমবার নাগাদ প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তি সেরে ফেলতে পারেন নেইমার।  

অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা, স্ট্রাইকার লুইস সুয়ারেস, ডিফেন্ডার জেরার্দ পিকেসহ বার্সেলোনার অনেক খেলোয়াড় এরই মধ্যে নেইমারকে কাম্প নউয়ে থেকে যাওয়ার আহ্বান জানান।

স্বদেশী নেইমারের ব্যাপারে বার্সেলোনার হয়ে দুটি লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগসহ অনেক শিরোপা জেতা রোনালদিনিয়ো বলেন, “আমি কেবল তাকে তার মনকে অনুসরণ করতে এবং সুখী থাকতে বলতে পারি। তার মন যা বলে তা করতে বলতে পারি।”

সংবাদমাধ্যমের খবর, নেইমারকে বোঝাতে তার সঙ্গে সরাসরি কথা বলেছেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেস। কিন্তু ক্লাবের সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ সম্প্রতি জানান, বাই-আউট ক্লজের অর্থ দিয়ে দেওয়া হলে নেইমারের ভবিষ্যত আর ক্লাবের হাতে থাকবে না।