সিদ্ধান্ত ইউভেন্তুসের উপর ছাড়লেন বার্সার ‘টার্গেট’ দিবালা

ইউভেন্তুসে সুখে আছেন পাওলো দিবালা এবং এখানেই থাকতে চান তিনি। তবে তার ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্তটা শেষ পর্যন্ত ক্লাবই নিবে বলে জানিয়েছেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2017, 10:24 AM
Updated : 28 July 2017, 10:24 AM

কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নেইমারকে নিতে জোর চেষ্টা চালাচ্ছে পিএসজি। আর সেটা সত্যি হলে তার শূন্যতা পূরণে নাকি দিবালাকে পেতে চায় বার্সেলোনা।

এ সপ্তাহের শুরুতে ইউভেন্তুসের মহাব্যবস্থাপক বেপ্পে মারোত্তা জানিয়েছিলেন, দিবালা যদি দল বদলের জন্য অনুরোধ করে তাহলেই শুধু তাকে ছাড়া হবে।

২৩ বছর বয়সী এই খেলোয়াড়ের আপাতত ইচ্ছা অবশ্য তুরিনেই থাকার। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে পিএসজির বিপক্ষে জয়ের পর ক্লাবের ওয়েবসাইটে দিবালা বলেন “আমি এখানে সুখে আছি।”

আর শুক্রবার মায়ামিতে সাংবাদিকদের তিনি বলেন, “বড় ক্লাবগুলো আগ্রহী, এটা জানা আনন্দের বিষয়। কারণ এর মানে হলো, আপনি ভালো করছেন।”

“আমি এখানে থাকছি কি-না জানতে হলে ক্লাবকে প্রশ্ন করতে হবে আপনার। আমি এখানে সুখে আছি এবং দারুণ একটি মৌসুম কাটানোর লক্ষ্যে বর্তমানে আমি কঠিন পরিশ্রম করছি। কোনো প্রস্তাব আসলে ক্লাবের দায়িত্ব সেটা আমাকে দেখানোর এবং সেক্ষেত্রে তারা আমাকে বিক্রি করতে চায় কি-না তা জানানোর কাজ তাদের। প্রথমে এটা তাদের উপর নির্ভর করে, তারপর আমার উপর।”

২০১৫ সালে ইউভেন্তুসে যোগ দেওয়ার পর থেকে দারুণ পারফরম্যান্সে নজর কাড়া দিবালা তিন মাস আগে ২০২২ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ান। নতুন চুক্তি অনুযায়ী, ক্লাবের অন্যতম সেরা আয় করা খেলোয়াড় এখন তিনি।

প্রথম মৌসুমে ক্লাবটির হয়ে ১৯ গোল করার পর গত মৌসুমে করেন ১১ গোল। এই দুই বছরে দুটি সেরি আ শিরোপা জিতেছেন তিনি।