বিদায় বেলায় রিয়ালকে রদ্রিগেসের ধন্যবাদ

রিয়াল মাদ্রিদে দুর্দান্ত তিনটি বছর কাটানো হামেস রদ্রিগেস বায়ার্ন মিউনিখে নাম লেখানোর পর স্প্যানিশ ও ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের ধন্যবাদ জানিয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2017, 10:16 AM
Updated : 12 July 2017, 10:16 AM

স্পেনের সবচেয়ে সফল ক্লাবটিতে সময়টা ভালো যাচ্ছিল না রদ্রিগেসের। জিনেদিন জিদান কোচ হওয়ার পর থেকে অনেকটা উপেক্ষিত হয়ে পড়েন তিনি; নিয়মিত জায়গা পাচ্ছিলেন না প্রথম একাদশে।

এ বছরের শুরু থেকেই তার দলবদলের সম্ভাবনা নিয়ে গণমাধ্যমে জোরালো গুঞ্জন ছিল। সবশেষ গত মাসের শুরুতে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ইউভেন্তুসের বিপক্ষে ৪-১ গোলে জেতা ম্যাচে ১৮ জনের স্কোয়াডে অনুপস্থিতি সে গুঞ্জন আরও বাড়িয়ে দেয়।

আর মঙ্গলবার তারই চূড়ান্ত খবর আসে, আগামী দুই বছর ধারে বায়ার্নের হয়ে খেলবেন রদ্রিগেস। চুক্তি অনুযায়ী, ২০১৯ সালের জুনে মেয়াদ শেষে ২৫ বছর এই খেলোয়াড়কে কিনতেও পারবে জার্মান চ্যাম্পিয়নরা।

 

বুন্ডেসলিগার ক্লাবটিতে নাম লেখানোর পর রিয়াল সমর্থকদের ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে একটা ভিডিও দিয়েছেন রদ্রিগেস।

"প্রিয় মাদ্রিদিস্তাস (রিয়াল মাদ্রিদের সমর্থকরা), তিন বছরে যেসব অসাধারণ মুহূর্ত আমরা ভাগাভাগি করেছি এর জন্য আমি কৃতজ্ঞ।"   

"এই জার্সি পরতে পারায় আমি খুশি, সবসময় অনেক গর্বভরে আমি এটা পরতাম। এসব ভালোবাসার জন্য আমি আপনাদের কেবল ধন্যবাদই জানাতে পারি। আমি সঙ্গে করে সেরা অভিজ্ঞতাটা নিব। সবকিছুর জন্য ধন্যবাদ!"

২০১৪ সালের জুলাইয়ে মোনাকো থেকে আসা রদ্রিগেস রিয়ালের হয়ে ১১১টি ম্যাচ খেলে ৩৬টি গোল করেছেন। সতীর্থদের দিয়ে করিয়েছেন ৪১টি গোল।