‘বার্সায় মেসির গল্পটা চলবে’

সেই ১৩ বছর বয়স থেকে বার্সেলোনায় লিওনেল মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ড নতুন চুক্তিতে রাজি হওয়ার পর বার্সেলোনার সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউও প্রত্যয়ী কণ্ঠে জানালেন, কাম্প নউয়ে মেসির ‘গল্পটা’ চলবেই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2017, 06:35 AM
Updated : 6 July 2017, 06:35 AM

বার্সেলোনার সঙ্গে চার বছরের নতুন চুক্তিতে রাজি হয়েছেন মেসি। ২০২১ সাল পর্যন্ত কাম্প নউয়ে থেকে যাবেন সময়ের অন্যতম সেরা এই খেলোয়াড়।

মেসি রাজি হওয়ার পর বার্তোমেউ জানালেন, তার বিশ্বাস ছিল, আর্জেন্টিনার অধিনায়ক থেকে যাবেন কাম্প নউয়ে।

“ব্যক্তিগতভাবে আমি সবসময় আশাবাদী ছিলাম যে, আগামী চার বছরের জন্য সে চুক্তি নবায়ন করবে। এটা শুধু বার্সেলোনার সমর্থকদের জন্য নয়,  বিশ্ব ফুটবলের জন্যও দারুণ খবর।”

“লিওর গল্প আনুগত্য এবং প্রতিশ্রুতিবদ্ধ থাকার। সে ফুটবলের ইতিহাসের সেরা খেলোয়াড় এবং ১৩ বছর বয়স থেকে বার্সায় আছে। গল্পটা চলবে।”

“আরও চার বছরের জন্য তার থেকে যাওয়া মানে বিষয়গুলো ভালোভাবে চলছে এবং ভালোভাবে চলবে। আমরা সে ও বার্সেলোনা পরিবারকে নিয়ে খুবই খুশি।”

অতীতে একাধিকবার বার্সেলোনার প্রতি ভালোবাসার কথা জানান মেসি। চেয়েছেন ক্লাব ক্যারিয়ারের ইতিটা কাতালান দলটির হয়ে টানতে। সে প্রসঙ্গও টেনে আনেন বার্তোমেউ।

“লিও মেসি সবসময় বলেছে, সে তার পেশাদার ক্যারিয়ার বার্সাতেই শেষ করতে চায় এবং এই চুক্তিও তাই বলছে। মেসি এবং বার্সার মধ্যে যে ঐক্য, এই চুক্তি সেই বার্তাই দিচ্ছে।”