‘ক্ষুব্ধ হলেও রিয়ালেই থাকবে রোনালদো’

কর ফাঁকির অভিযোগে ক্রিস্তিয়ানো রোনালদোর ক্ষুব্ধ হওয়ার কথা গণমাধ্যমে একাধিকবার এসেছে। তার রিয়াল মাদ্রিদ ছাড়তে চাওয়ার ইচ্ছার খবরও এসেছে। তবে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস জানালেন, কর ফাঁকি ইস্যুতে ক্ষুব্ধ হলেও রোনালদো সান্তিয়াগো বের্নাবেউয়েই থাকবেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2017, 08:16 AM
Updated : 28 June 2017, 08:16 AM

কিছুদিন আগে স্পেনের কৌঁসুলিরা অভিযোগ তোলে রোনালদো এক কোটি ৪৭ লাখ ইউরো কর ফাঁকি দিয়েছেন। রিয়াল তারকা অভিযোগ অস্বীকার করেন। এরপর খবর আসে রিয়াল ছেড়ে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড বা ফ্রান্সের পিএসজিতে যোগ দিতে পারেন তিনি।

এ মুহূর্তে রোনালদো রাশিয়ায় ব্যস্ত রয়েছেন কনফেডারেশন্স কাপ নিয়ে। বুধবার প্রতিযোগিতার সেমি-ফাইনালে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন চিলির মুখোমুখি হবে তার দল পর্তুগাল। পেরেসের বিশ্বাস কনফেডারেশন্স কাপ শেষে সব গুঞ্জন উড়িয়ে রিয়ালে থেকে যাবেন রোনালদো।

“মাদ্রিদের সঙ্গে রোনালদোর একটা চুক্তি আছে। আমরা যেটা জানি, তা হচ্ছে সে তার এক সহকর্মীকে বলেছিল, সে ক্ষুব্ধ এবং এটা প্রকাশিত হয়েছিল। আমি এখনও তার সঙ্গে কথা বলিনি।”

“বিষয়টাকে গণমাধ্যমে যে গুরুত্ব দিচ্ছে, আমি সেটা দিচ্ছি না। এখন একটা জিনিসই করার আছে, সেটা হচ্ছে অপেক্ষা করা এবং কনফেডারেশন্স কাপের পর কথা বলা।”

কর ফাঁকি ইস্যুতে অনেকে রোনালদোর মনে ব্যথা দিতে চেয়েছে বলেও অভিযোগ করেছেন পেরেস।

“সে ক্ষুব্ধ। সে একজন নিষ্ঠাবান মানুষ এবং পরিপুর্ণভাবে দায়িত্ব পালন করে। কর (ফাঁকি) এবং অন্য বিষয় নিয়ে অনেক লোক তাকে আঘাত দেওয়ার চেষ্টা করেছে এবং সে এটা অনুভব করেছে।”

“কিন্তু আমরা খুশি যে, সে মাদ্রিদে আছে। … আমি বিশ্বাস করি রোনালদো থেকে যাবে। তার বিষয় নিয়ে মেন্দেসের (রোনালদোর এজেন্ট) সঙ্গে কথা বলেছি আমি।”

রিয়ালে কাটানো আট মৌসুমে রোনালদো তিনটি চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগার দুটি শিরোপা জিতেছেন।