১০০ কোটি ইউরোয় রোনালদোকে ছাড়তে পারে রিয়াল

ক্রিস্তিয়ানো রোনালদোকে যেকোনো মূল্যে ধরে রাখতে চান ফ্লোরেন্তিনো পেরেস। তবে কোনো কারণে দলের সেরা খেলোয়াড়কে যদি ছাড়তেই হয়, সেক্ষেত্রে তাকে পেতে আগ্রহী দলকে তার বাইআউট ক্লজের ১০০ কোটি ইউরো দিতে হবে বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ সভাপতি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2017, 12:00 PM
Updated : 20 June 2017, 12:00 PM

রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ ওঠার পর থেকে তাকে অপরাধী হিসেবে যারা দেখছে, তাদেরকেও একহাত নিয়েছেন পেরেস।

স্পেনের সরকারি কৌঁসুলিদের অভিযোগ ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত এক কোটি ৪৭ লাখ ইউরো কর ফাঁকি দিয়েছেন রোনালদো। তদন্ত শুরুর পর থেকেই এমন অভিযোগ অস্বীকার করে আসছেন তারকা এই খেলোয়াড়।

সংবাদ মাধ্যমগুলোর খবর- স্পেনের কর কর্তৃপক্ষের আচরণে বিষিয়ে উঠেছে চার বারের বর্ষসেরা এই ফুটবলারের মন; ছাড়তে চান স্পেন। অনেকের ধারণা, ইংল্যান্ডের সফলতম ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে পারেন ৩২ বছর বয়সী এই খেলোয়াড়।  

রিয়াল সভাপতি জানিয়েছেন, কোনো ক্লাব পর্তুগিজ ফরোয়ার্ডকে কিনতে চাইলে গুণতে হবে বিশাল অংকের ট্রান্সফার ফি।

ওন্দা সেরোকে পেরেস বলেন, "তার ক্লাব ছাড়ার মূল্য ১০০ কোটি ইউরো। কেউ ওই অংকের অর্থ দিতে ইচ্ছুক না হলে, সে কোথাও যাচ্ছে না।"  

কর ঝামেলায় রোনালদোর পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে পেরেস বলেন, "খেলোয়াড় হিসেবে ও একজন মানুষ হিসেবে তার পাশে আমি থাকবো। আমি ক্রিস্তিয়ানোকে জানি, পেশাদার ও ব্যক্তি উভয় দিক থেকেই সে ভালো মানুষ।" 

কনফেডারেশন্স কাপ খেলতে বর্তমানে জাতীয় দলের সঙ্গে রাশিয়ায় আছেন রোনালদো। তাই এখন এ বিষয়ে কথা বলে তার মনোযোগে ব্যাঘাত ঘটাতে চান না পেরেস। প্রতিযোগিতাটি শেষ হলে এ বিষয়ে রোনালদোর সঙ্গে কথা বলবেন রিয়াল সভাপতি।