বার্সায় ক্যারিয়ার শেষ করার স্বপ্ন মেসির

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে রাজি হয়েছেন লিওনেল মেসি- সংবাদমাধ্যমের এমন খবরের পর আর্জেন্টিনা অধিনায়ক জানালেন, কাম্প নউয়ে ক্যারিয়ার শেষ করার স্বপ্ন তার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 June 2017, 01:30 PM
Updated : 8 June 2017, 01:30 PM

এ মৌসুমের অনেকটা সময় জুড়ে আলোচনার বিষয় ছিল বার্সেলোনার সঙ্গে মেসির নতুন চুক্তি হওয়া না হওয়া। তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী মৌসুম শেষে।

নতুন চুক্তির প্রক্রিয়া ধীর গতিতে এগোলেও দুই পক্ষ থেকেই বলা হচ্ছে, নতুন চুক্তি অচিরেই হবে। অবশেষে বুধবার গণমাধ্যমে খবর আসে, বার্সেলোনার সঙ্গে ২০২১ বা ২০২২ পর্যন্ত নতুন চুক্তি করতে রাজি হয়েছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসি।

সম্প্রতি চীন সফরে থাকার সময় স্থানীয় এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মেসি কাম্প নউয়ে থেকেই ক্যারিয়ার শেষ করার ইচ্ছার কথা জানান।

“সবসময় আমি এটাই চেয়েছি ও এটার স্বপ্ন দেখেছি। বার্সেলোনায় আমি ক্যারিয়ার শেষ করতে চাই।”

১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেওয়া মেসি ক্লাবটির মূল দলের হয়ে এ পর্যন্ত আটটি লা লিগা ও চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ অনেক শিরোপা জিতেছেন।

সময়ের অন্যতম সেরা এই ফুটবলার বর্তমানে জাতীয় দলের সঙ্গে আছেন। শুক্রবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে খেলবে মেসির আর্জেন্টিনা। বাংলাদেশ সময় বিকাল চারটায় শুরু হবে ম্যাচটি।