রোনালদোর নজর এবার বর্ষসেরা পুরস্কারে

রিয়াল মাদ্রিদের হয়ে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর ক্রিস্তিয়ানো রোনালদোর নজর এবার ব্যক্তিগত অর্জনের দিকে। সান্তিয়াগো বের্নাবেউয়ে শিরোপা উদযাপনের ফাঁকে সুরের তালে বর্ষসেরা পুরস্কার জয়ের ইচ্ছার কথা জানালেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2017, 11:57 AM
Updated : 5 June 2017, 01:33 PM

গত শনিবার ইউভেন্তুসকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের দ্বাদশ শিরোপা জিতে রিয়াল মাদ্রিদ। প্রথম দল হিসেবে টানা দুই মৌসুমে এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার কীর্তি গড়ে তারা। অসাধারণ এই অর্জনের পথে কার্ডিফের ফাইনালে জোড়া গোল করেন রোনালদো।

ইউরোপ সেরার মুকুট পরে বের্নাবেউয়ে সমর্থকদের সামনে বুনো উল্লাসে মাতে রিয়াল শিবির। যে উদযাপনের মধ্যমণি অনুমিতভাবেই ছিলেন রোনালদো।

মৌসুমের শেষভাগে দুর্দান্ত খেলে ২০১৭ বর্ষসেরা ফুটবলার হওয়ার জোরালো দাবি জানিয়ে রেখেছেন রোনালদো। এবার ঘরের মাঠে বাঁধভাঙা উল্লাসের মাঝে মাইক্রোফোন হাতে আগাম জয় গানও গাইলেন- "ক্রিস্তিয়ানো, ব্যালন ডি'অর।" তার সঙ্গে সুর মেলান মাদ্রিদের সমর্থকরাও।

মৌসুমটা দারুন কাটিয়েছেন চার বারের বর্ষসেরা ফুটবলার। সব প্রতিযোগিতা মিলিয়ে করেছেন ৪২ গোল। এবার সহ টানা পাঁচবার ও সব মিলিয়ে ছয় বার হয়েছেন চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতা।

অনেকেরই ধারণা, এবার রোনালদোই হবেন বর্ষসেরা ফুটবলার। আর তা হলে সবচেয়ে বেশি পাঁচবার এই পুরস্কার জেতা বার্সেলোনার লিওনেল মেসির রেকর্ডে ভাগ বসাবেন তিনি।