'রদ্রিগেসের ভাগ্য জিদানের হাতে'

হামেস রদ্রিগেসকে ধরে রাখতে আগ্রহী ফ্লোরেন্তিনো পেরেস। তবে সান্তিয়াগো বের্নাবেউয়ে এই মিডফিল্ডারের থাকা না থাকা জিনেদিন জিদানের ওপর নির্ভর করছে বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ সভাপতি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 June 2017, 01:13 PM
Updated : 4 June 2017, 04:59 PM

রিয়াল ছাড়তে পারেন রদ্রিগেস- মৌসুমের শুরু থেকেই চলছে গুঞ্জন। অনেক দিন থেকে আরও বেশি ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করে আসছিলেন তিনি। শনিবার কার্ডিফে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তাকে দলে না রাখায় সে সম্ভাবনা আরও বাড়লো।

গত বছরের জানুয়ারিতে রাফায়েল বেনিতেসের জায়গায় জিনেদিন জিদান দায়িত্ব নেওয়ার পরই মূলত দলে অনিয়মিত হয়ে পড়েন রদ্রিগেস। এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ২০ ম্যাচে শুরুর একাদশে খেলার সুযোগ পেয়েছেন তিনি।

কলম্বিয়ার এই খেলোয়াড়কে কিনতে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইন্টার মিলান আগ্রহী বলে সংবাদ মাধ্যমের খবর। রিয়াল সভাপতি চান, সান্তিয়াগো বের্নাবেউয়েই থাকুক এই প্লেমেকার। তবে দল-বদল সংক্রান্ত সিদ্ধান্তগুলো কোচ জিদান নেবেন বলে জানালেন পেরেস।

"আমরা জিদানের সঙ্গে কথা বলবো, তিনি এই অর্কেস্ট্রার কন্ডাক্টর। এটা যদি আমার ওপর নির্ভর করতো, তাহলে প্রত্যেকেই দলে থাকতো। হামেস অবিশ্বাস্য একজন খেলোয়াড়, কিন্তু আপনার দলে যখন অনেক বেশি...।"

"আমি চাইবো সবাই থাকুক। আমরা কোচের সঙ্গে কথা বলবো। তিনিই ভবিষ্যতের সিদ্ধান্ত নেবেন।"