'রোনালদোর সঙ্গে খেলার আগে পরিণত হতে চাই'

রিয়াল মাদ্রিদে ক্রিস্তিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলের সঙ্গে খেলার স্বপ্ন দেখেন ভিনিসিউস জুনিয়র। তবে ব্রাজিলের এই ফরোয়ার্ড জানেন, সান্তিয়াগো বের্নাবেউয়ে আসার আগে আগামী দুই বছরে তাকে আরও 'পরিণত' হতে হবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2017, 11:13 AM
Updated : 26 May 2017, 11:15 AM

সম্প্রতি ফ্লামেঙ্গোর উদীয়মান এই খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করেছে লা লিগা চ্যাম্পিয়নরা। ব্রাজিল ও স্পেনের সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ভিনিসিউসের ট্রান্সফার ফি সাড়ে ৪ কোটি ইউরো।

অবশ্য শিগগিরই সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দিচ্ছেন না ১৬ বছর বয়সী এই ফরোয়ার্ড। ২০১৮ সালে ১৮ বছর পূর্ণ হওয়ার আগ পর্যন্ত রিয়ালে খেলতে পারবেন না তিনি।

রোনালদো-বেলের সঙ্গে খেলার স্বপ্ন দেখলেও তাতে বিভোর নন  ভিনিসিউস।

ফক্স স্পোর্টস ব্রাজিলকে ভিনিসিউস বলেন, "আমি ক্রিস্তিয়ানো রোনালদো ও বেলকে পছন্দ করি। কিন্তু এখন আমি কেবল দিয়েগো রিভাস ও পাওলো গেররেরোর সঙ্গে ফ্লামেঙ্গোতে খেলা নিয়েই ভাবছি। রোনালদো ও (টনি) ক্রুসের সঙ্গে খেলার বিষয়টা মাথায় আসে। কিন্তু আমার ভাবনা ফ্লামেঙ্গো নিয়েই।" 

"ঠাণ্ডা মাথায় আমি মাদ্রিদে আসতে চাই। আরও পরিণত হয়ে সেখানে যাওয়ার জন্য এক-দুই বছর আমি ফ্লামেঙ্গোতে কাটাতে চাই।... ফ্লামেঙ্গোর জার্সি গায়ে আমি অনেক শিরোপা জিততে চাই। এরপর মাদ্রিদ সম্পর্কে ভাববো।"

ব্রাজিলের যুব দলে আলো ছড়ানো এই খেলোয়াড়কে দলে টানতে বার্সেলোনাও আগ্রহী ছিল বলে গণমাধ্যমের খবর। ২০১৩ সালে কাতালুনিয়ার ক্লাবটিতে নাম লেখানো নেইমারের পর ব্রাজিলের খেলোয়াড়দের মধ্যে ভিনিসিউস সবচেয়ে বেশি ট্রান্সফার ফিতে কোনো ক্লাবে চুক্তিবদ্ধ হলেন।

ভিনিসিউস জানান, সময়ের অন্যতম সেরা তারকা ও দেশকে ২০১৬ সালে রিও অলিম্পিকে সোনা জেতানো নেইমারকে আদর্শ মানেন তিনি।

গত মার্চে দক্ষিণ আমেরিকার অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপে দেশের শিরোপা জয়ে দারুণ অবদান রেখে সবার নজর কাড়েন ভিনিসিউস। প্রতিযোগিতাটিতে সর্বোচ্চ সাতটি গোল করেন তিনি।