আমি রিয়ালেই থাকছি: ইসকো

নিজের সাবেক ক্লাব মালাগাকে হারিয়ে লা লিগা জয়ের পর রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার সমর্থকদের আশ্বাস দিয়েছেন, আগামী মৌসুমেও ক্লাবটিতে থাকবেন। সান্তিয়াগো বের্নাবেউ ছাড়ার কোনো পরিকল্পনা নেই তার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2017, 12:21 PM
Updated : 22 May 2017, 03:34 PM

রোববার স্বাগতিক মালাগাকে ২-০ ব্যবধানে হারিয়ে ২০১২ সালের পর এই প্রথম লিগ শিরোপা জিতে রিয়াল।

ইসকোর বাড়ানো বল থেকেই ম্যাচ শুরুর দ্বিতীয় মিনেটে দলকে এগিয়ে নেন ক্রিস্তিয়ানো রোনালদো। বিরতির পর অপর গোলটি করে ক্লাবটির ৩৩তম লিগ শিরোপা নিশ্চিত করেন করিম বেনজেমা।

মৌসুম জুড়েই ইসকোর সান্তিয়াগো বের্নাবেউ ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। জিনেদিন জিদানের দলের শুরুর একাদশে জায়গা পাওয়ার লড়াইও চালিয়ে যাচ্ছিলেন এই স্প্যানিয়ার্ড।

রিয়ালের হয়ে প্রথম লা লিগা জেতা ইসকো বলেন, “রিয়াল মাদ্রিদের সমর্থকরা উদ্বিগ্ন হইও না। আমি থাকব।”

“হ্যাঁ, প্রথমে ব্যাপারটা জটিল ছিল। কিন্তু মানসিকভাবে আমি দৃঢ় আছি এবং আমি সবার সমর্থন পেয়েছি।”

রিয়ালের জন্য দিনটি স্মরণীয়। চিরপ্রতিদ্বন্দ্বী ও গত দুই আসরের চ্যাম্পিয়ন বার্সেলোনাকে হারিয়ে পাঁচ বছর পর লা লিগা শিরোপা পুনরুদ্ধার করেছে তারা।

আকাঙ্ক্ষিত লিগ জয়ের পর রিয়াল এখন প্রস্তুতি নিবে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের জন্য। কার্ডিফে আগামী ৩ জুন ইউরোপ সেরা প্রতিযোগিতাটির চূড়ান্ত লড়াইয়ে টানা ছয়বারের সেরি আ চ্যাম্পিয়ন ইউভেন্তুসের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা।

সমর্থকদের উদ্দেশে ২০১৩ সালে রিয়ালে নাম লেখানো ইসকো বলেন, “তারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছে এর জন্য চিরকাল কৃতজ্ঞ থাকবো। এটা খুবই মজার মুহূর্ত এবং এটা উদযাপন করবেন। আমরা দেখিয়েছি যে, পুরো স্কোয়াড ব্যবহারে আমরা সক্ষম।”