আর্জেন্টিনার বিপক্ষে নেই নেইমার

আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে দলের সেরা খেলোয়াড় নেইমারকে বিশ্রাম দিয়েছেন তিতে। বার্সেলোনার এই ফরোয়ার্ডের সঙ্গে রিয়াল মাদ্রিদের মার্সেলো ও কাসেমিরোকেও বিশ্রাম দিয়েছেন ব্রাজিল কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2017, 09:17 AM
Updated : 20 May 2017, 10:16 AM

আগামী ৯ জুন চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে এবং এর চার দিন পর অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। দুটি ম্যাচই হবে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে।

বার্সেলোনা ও ব্রাজিলের হয়ে মৌসুমজুড়ে টানা খেলার কারণে নেইমার বিশ্রামের সুযোগ পাচ্ছেন। আগামী ৩ জুন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ইউভেন্তুসের মুখোমুখি হবে রিয়াল; এ কারণে দলটির মার্সেলো ও কাসেমিরোকে প্রীতি ম্যাচে রাখেননি তিতে।

চ্যাম্পিয়ন্স লিগের কারণে ইউভেন্তুসের ডিফেন্ডার দানি আলভেসকেও দলে রাখেননি কোচ। তবে আলভেসের ক্লাব সতীর্থ আলেক্স সান্দ্রোকে রেখেছেন।

২৪ জনের দলে ডাক পেয়েছেন বায়ার্ন মিউনিখের ডিফেন্ডার রাফিনিয়া ও চেলসির দাভিদ লুইস। এছাড়াও আছেন ফিলিপ্পে কৌতিনিয়ো, উইলিয়ান, দগলাস কস্তা, গাব্রিয়েল জেসুস ও চিয়াগো সিলভা।

ব্রাজিল দল:

গোলকিপার: দিয়েগো আলভেস, ওয়েভার্তন, এদেরসন।

ডিফেন্ডার: আলেক্স সান্দ্রো, দাভিদ লুইস, ফাগনার, ফিলিপে লুইস, জিল, জেমেরসন, রাফিনিয়া, রদ্রিগো কাইও, চিয়াগো সিলভা।

মিডফিল্ডার: ফের্নান্দিনিয়ো, গুইলিয়ানো, লুকাস লিমা, পাওলিনিয়ো, ফিলিপে কৌতিনিয়ো, রেনাতো অগাস্তো, রদ্রিগুইনিয়ো, উইলিয়ান।

ফরোয়ার্ড: দিয়েগো সুজা, দগলাস কস্তা, গাব্রিয়েল জেসুস, তাইসন।