ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা দলে ইকার্দি, বাদ আগুয়েরো

ব্রাজিল ও সিঙ্গাপুরের বিপক্ষে প্রীতি ম্যাচের আর্জেন্টিনা দলে নেই ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। তবে অপেক্ষা ফুরিয়েছে মাউরো ইকার্দির। ২০১৩ সালের পর এই প্রথম জাতীয় দলে ডাক পেয়েছেন ইন্টার মিলানের এ ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2017, 08:33 AM
Updated : 20 May 2017, 10:16 AM

আগামী ৯ জুন ব্রাজিলের বিপক্ষে এবং ১৩ জুন সিঙ্গাপুরের বিপক্ষে ম্যাচ খেলবে এ মুহূর্তে কোচহীন থাকা আর্জেন্টিনা। গত ১১ এপ্রিল এদগার্দো বাউসাকে বরখাস্ত করার পর দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা সেভিয়ার কোচ হোর্হে সাম্পাওলিকে দায়িত্ব দিতে চায়। সাম্পাওলিও শুক্রবার জানান, আর্জেন্টিনার কোচ হওয়ার ‘স্বপ্নের চাকরিটা’ তিনি পায়ে ঠেলবেন না।

প্রীতি ম্যাচের দলে ঠাঁই পাওয়া নতুন মুখের মধ্যে রয়েছেন আতালান্তার ফরোয়ার্ড আলেহান্দ্রো গোমেস, ওয়েস্ট হ্যামের ফরোয়ার্ড মানুয়েল লানসিনি, সেভিয়ার হোয়াকিন কোররেয়া, তিজুয়ানার মিডফিল্ডার গুইদো রদ্রিগেস ও রোমার লিয়েন্দ্রো পারেদেস।

আগুয়েরোর ক্লাব সতীর্থ পাবলো সাবালেতারও জায়গা হয়নি দলে। অবশ্য সিটির ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দি ঠাঁই পেয়েছেন। দলে জায়গা না পাওয়াদের মধ্যে উল্লেখযোগ্য এসেকিয়েল লাভেস্সি, লুকাস প্রাত্তো ও আনহেল কোররেয়া।

ঘরোয়া লিগের খেলোয়াড়দের নাম পরে যোগ করা হবে বলেও জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

আর্জেন্টিনা দল:

গোলকিপার: নাহুয়েল গুসমান, সের্হিও রোমেরো, জেরোনিমো রুলি।

ডিফেন্ডার: এমানুয়েল মাম্মানা, গাব্রিয়েল মেরকাদো, হাভিয়ের মাসচেরানো, নিকোলাস ওতামেন্দি।

মিডফিল্ডার: এভার বানেগা, লুকাস বিগলিয়া, মানুয়েল লানসিনি, লিয়েন্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেস, এদুয়ার্দো সালভিও।

ফরোয়ার্ড: হোয়াকিন কোররেয়া, আনহেল দি মারিয়া, পাওলো দিবালা, আলেহান্দ্রো গোমেস, গনসালো হিগুয়াইন, মাউরো ইকার্দি ও লিওনেল মেসি।