আশা ছাড়ছেন না এনরিকে

সেভিয়াকে হারিয়ে লা লিগা জয়ের পথে রিয়াল মাদ্রিদ বড় একধাপ এগিয়ে গেলেও শিরোপা ধরে রাখার আশা ছাড়ছেন না বার্সেলোনার কোচ লুইস এনরিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2017, 08:36 AM
Updated : 15 May 2017, 08:36 AM

নেইমারের হ্যাটট্রিকে রোববার রাতে লাস পালমাসের বিপক্ষে ৪-১ গোলের জয় পায় বার্সেলোনা। তাদের অন্য গোলটি করেন লুইস সুয়ারেস। এই জয়ে লিগ জয়ের সম্ভাবনা শেষ ম্যাচ পর্যন্ত জিইয়ে রেখেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

সান্তিয়াগো বের্নাবেউয়ে এদিন একই সময়ে হওয়া অন্য ম্যাচে রিয়াল মাদ্রিদও একই ব্যবধানে হারায় সেভিয়াকে।

চির প্রতিদ্বন্দ্বী দুই দলের পয়েন্টই এখন ৮৭। কিন্তু মুখোমুখি লড়াইয়ে এগিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা।; তবে এক ম্যাচ কম খেলায় শিরোপা ভাগ্য জিনেদিন জিদানের দলের হাতেই। শেষ দুই ম্যাচে তাদের প্রতিপক্ষ সেল্তা ভিগো ও মালাগা। ম্যাচ দুটিতে ৪ পয়েন্ট পেলেই ২০১২ সালের পর লা লিগায় চ্যাম্পিয়ন হবে রিয়াল।

তবে এনরিকের মতে, শিরোপা লড়াইয়ে এখনও যথেষ্ট নাটকীয়তা বাকি আছে। কারণ সেল্তা ও মালাগা যথেষ্ট শক্তিশালী দল।

পালমাসের বিপক্ষে জয়ের পর এনরিকে বলেন, "তাদের (রিয়ালের) খুবই কঠিন দুটি ম্যাচ রয়েছে। প্রতিপক্ষ সেল্তা ও মালাগা, যাদের কাছে এই মৌসুমে আমরা হেরেছি।"

"যেহেতু আমরা তাদের মাঠে হেরেছি, এর মানে ওখানে যে কেউ হারতে পারে। আমি নির্দিষ্ট করে বলতে চাই যে, ভিগোর মাঠে আমরা অনেকবার হেরেছি।"

কাম্প নউয়ে আগামী রোববার লিগে নিজেদের শেষ ম্যাচে এইবারকে আতিথ্য দেবে বার্সেলোনা। শেষ মুহূর্ত পর্যন্ত শিরোপা সম্ভাবনা ধরে রাখতে ম্যাচটিতে জয়ের বিকল্প নেই তাদের।