মেসির সঙ্গে চুক্তি দ্রুত করার তাগিদ নেইমারের

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির নতুন চুক্তির সম্ভাবনা নিয়ে কয়েক মাস ধরে নানা খবর বের হলেও কার্যত কাম্প নউয়ে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা কাটেনি। নেইমারের মতে, আর দেরি না করে ক্লাব কর্তৃপক্ষের এখনই এ বিষয়ে কাজ শুরু করা উচিত।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2017, 10:03 AM
Updated : 10 May 2017, 10:03 AM

কাতালান ক্লাবটির সঙ্গে মেসির বর্তমান চুক্তি শেষ হবে ২০১৮ সালে। সম্প্রতি স্পেনের এক গণমাধ্যমের খবর, মৌসুম প্রতি তিন থেকে সাড়ে তিন কোটি ইউরোর মধ্যে একটি প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বার্সেলোনা তারকা।

ক্লাবটির সহ-সভাপতি জর্দি মেস্ত্রে অবশ্য খবরটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যে আর্জেন্টিনার অধিনায়ক নতুন চুক্তিতে সই করবেন বলে প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি। ক্লাবের কর্মকর্তাদেরকে চুক্তির বিষয়টা দ্রুত শেষ করার তাগিদ দিলেন নেইমার।

বিন স্পোর্টসকে নেইমার বলেন, “আমি এখানে চার বছর ধরে লিওর সঙ্গে আছি এবং আমি প্রতিদিনই শিখছি; কিভাবে শট নিতে হয়, ম্যাচ চলার সময় কিভাবে সতর্ক থাকতে হয়... মেসি অন্য গ্রহের।”

“সে একজন আদর্শ ও একজন বন্ধু যার সঙ্গে প্রতিদিন অনুশীলন করার সৌভাগ্য আমার হয়েছে। আশা করি, সে চুক্তি নবায়ন করবে এবং বার্সার মানুষ এ বিষয়ে কাজ শুরু করবে যেন লিও এখানে খেলে যেতে পারে।”

বরাবরের মতো চলতি মৌসুমেও দারুণ ছন্দে থাকা মেসি গত মাসে বার্সেলোনার হয়ে ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করেন। গত শনিবার লা লিগায় এসপানিওলের বিপক্ষে ৪-১ গোলে জেতা ম্যাচে দুবার বল জালে পাঠান তিনি। এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের গোল ৫১টি।