বার্সার কোচ হিসেবে উনসুয়েকে চান রাকিতিচ

কাম্প নউয়ে লুইস এনরিকের উত্তরসূরি হিসেবে তার সহকারী হুয়ান কার্লোস উনসুয়েকে নিয়োগ দেওয়ার পক্ষে ইভান রাকিতিচ। ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডারের মতে, স্পেনের সাবেক এই গোলরক্ষককে বার্সেলোনার প্রধান কোচের দায়িত্ব দেওয়াটা হবে বিচক্ষণ সিদ্ধান্ত।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 May 2017, 03:37 PM
Updated : 4 May 2017, 03:37 PM

এই মৌসুম শেষে কাম্প নউ ছেড়ে যাবেন এনরিকে। তার উত্তরসূরি হিসেবে আলোচনায় আছেন ৫০ বছর বয়সী উনসুয়েও।

১৯৮৮ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলা উনসুয়ে ২০১৪ সালে এনরিকের সহকারী হিসেবে যোগ দেন এবং দলের দুটি লা লিগা ও একটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ে অবদান রাখেন।

রাকিতিচের বিশ্বাস, এই সময়ে খেলোয়াড়দের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কারণে উনসুয়েকে প্রধান কোচের দায়িত্ব দেওয়াটা ভালো সিদ্ধান্ত হবে।

কাতালান ভাষার একটি রেডিওকে রাকিতিচ বলেন, “আমি নিশ্চিত, সভাপতি ও যারা নতুন কোচ নির্ধারণ করবেন তারা এমন একজনকে খুঁজবেন যার প্রতি তারা আস্থা রাখবেন এবং যে শান্ত।”

“হুয়ান কার্লোস এমন একজন যে আমাদের সঙ্গে কয়েক বছর ধরে আছেন, যে আমাদের ভালোমতো জানেন এবং যে এখন ক্লাবেই আছেন। আমি নিশ্চিত, ক্লাব সবচেয়ে ভালো সিদ্ধান্তই নিবে এবং আমি তাদের সঙ্গে থাকবো।”

কাতালান ক্লাবটির পরবর্তী কোচ হওয়ার সম্ভাবনায় আরও আছেন আথলেতিক বিলবাওয়ের কোচ আরনেস্তো ভালভেরদে, চিলির কোচ হুয়ান আন্তোনিও পিস্সি ও এভারটনের কোচ রোনাল্ড কুমান।