‘লড়াকু মেজাজের জন্যই রিয়ালের জয়’

রিয়াল মাদ্রিদের লড়াকু মেজাজের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ভালেন্সিয়ার বিপক্ষে জয়সূচক গোল করা মার্সেলো। ব্রাজিলের এই ফুল-ব্যাকের দাবি, এই চরিত্রের জন্যই ম্যাচটিতে জয় পেয়েছে তার দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 09:17 AM
Updated : 30 April 2017, 09:17 AM

সান্তিয়াগো বের্নাবেউয়ে শনিবার লা লিগায় ভালেন্সিয়াকে ২-১ গোলে হারায় রিয়াল। 
 
প্রথমার্ধে ক্রিস্তিয়ানো রোনালদোর গোলে এগিয়ে যাওয়ার পর ভালেন্সিয়াকে সমতায় ফেরান দানি পারেহো। কিন্তু নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার চার মিনিট আগে মার্সেলো গোল করলে পুরো তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের দল।
 
অক্টোরের পর এই প্রথম গোলের দেখা পাওয়া মার্সেলো বিন স্পোর্টসকে বলেন, “একটি গোল জয়-পরাজয় নির্ধারণ করবে কি-না, তা জানা অসম্ভব। কঠিন একটি ম্যাচে এই তিন পয়েন্টে আমি খুশি।”
 
জয়সূচক গোলটির চেয়ে লড়াইয়ে প্রত্যয়ী রিয়ালে বেশি খুশি মার্সেলো। তার মতে, ভালেন্সিয়ার বিপক্ষে জয়ের জন্য দলের এই মানসিকতা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।
 

“অনেকেই বের্নাবেউয়ে এসে আমাদের হতাশ করতে চায়। এটাই স্বাভাবিক। আমরা দেখিয়েছি আমরা কে। রিয়াল মাদ্রিদ দুর্দান্ত একটি দল।”
“শেষ পর্যন্ত আমরা তিন পয়েন্ট পেয়েছি। আমি গোলটি নিয়ে খুশি কিন্তু বেশি খুশি পয়েন্টগুলো নিয়ে। আমরা ধাপে ধাপে এগিয়ে যাওয়া ধরে রেখেছি এবং আমরা শেষ পর্যন্ত লড়বো।”
বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার পয়েন্ট এখন ৩৫ ম্যাচে ৮১। সমান পয়েন্ট হলেও মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা রিয়াল।
তবে শিরোপা-ভাগ্য এখনও রিয়ালের হাতেই। বাকি চার ম্যাচে দুই পয়েন্টের বেশি না হারালেই ২০১২ সালের পর ফের লিগ শিরোপা জিতবে মাদ্রিদের দলটি।