গাজীপুরের জালে নৌবাহিনীর ৩১ গোল

রিমন কুমার, মামুনুর রহমান চয়ন, দ্বীন ইসলাম ইমন ও কৃষ্ণ কুমার করলেন হ্যাটট্রিক। তিন গোল করলেন তারকা ফরোয়ার্ড রাসেল মাহমুদ জিমি। জাতীয় হকি চ্যাম্পিয়নশিপে গাজীপুর জেলাকে গোল বন্যায় ভাসিয়ে দিল বাংলাদেশ নৌবাহিনী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2017, 05:06 PM
Updated : 27 April 2017, 05:06 PM

বাংলাদেশ হকি ফেডারেশন বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানায়, গাজীপুরের বিপক্ষে নৌবাহিনীর জয়টি ৩১-০ গোলের। দলের জয়ে রিমন হ্যাটট্রিকসহ সর্বোচ্চ পাঁচ গোল করেন। চয়ন ও ইমন হ্যাটট্রিকসহ চারটি করে গোল দেন। হ্যাটট্রিক পাওয়া কৃষ্ণর গোল তিনটি।
 
জিমি ছাড়াও তিনবার করে গোল উৎসব করেন আশরাফুল ইসলাম, ইমরান হাসান পিন্টু, মইনুল ইসলাম কৌশিক। এছাড়া রোমান সরকার দুটি ও ফজলে হোসেন রাব্বি একটি গোল দেন।
 
মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচে আমিনুলের দুটি ও সাব্বিরের এক গোলে নড়াইল জেলাকে ৩-১ ব্যবধানে হারায় মেহেরপুর জেলা।
 
দ্বিতীয় ম্যাচে পটুয়াখালী জেলা ৯-০ ব্যবধানে উড়িয়ে দেয় খুলনা জেলাকে। জয়ী দলের জসিম সর্বোচ্চ তিন গোল করেন। এছাড়া রাজীব দুটি, জীবন দুটি এবং পলাশ ও আরিফ একটি করে গোল দেন।
 
নৌবাহিনীর মতো বড় জয় পেয়েছে বিমান বাহিনীও। রাজশাহী বিভাগকে ১০-১ গোলে হারিয়েছে তারা। বিমানের বেলাল হোসেন সর্বোচ্চ তিন গোল করেন।