‘বার্সা-রিয়ালে ঈর্ষান্বিত নয় ইউভেন্তুস’

ইউভেন্তুসের সঙ্গে নতুন চুক্তি করা পাওলো দিবালার মতে, তার দল স্পেনের বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ এবং জার্মানির ক্লাব বায়ার্ন মিউনিখের সমপর্যায়ের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2017, 12:15 PM
Updated : 18 April 2017, 04:08 PM

গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে স্বাগতিক ইউভেন্তুসের ৩-০ ব্যবধানের জয়ে জোড়া গোল করেন দিবালা। এর দুদিন পর ক্লাবটির সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করেন তিনি।

মাঝে বেশ কিছু দিন ধরে দিবালার ইউভেন্তুস ছাড়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছিল। তার জন্য বার্সেলোনা না রিয়াল মাদ্রিদ ভালো হবে এ নিয়েও আলোচনা হচ্ছিল। নতুন চুক্তির ফলে এগুলোর অবসান হয়।

চলতি মৌসুমে ‘ট্রেবল’ জয়ের পথে থাকা ইউভেন্তুসের সবকিছু জেতার সামর্থ্য আছে বলে বিশ্বাস ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ডের।

টিওয়াইসি স্পোর্টসকে তিনি বলেন, “এটা আমার ক্যারিয়ারের সেরা সময়। মাঠে আমি ভালো বোধ করছি। আমি যে ক্লাবে আছি তাদের বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ বা বায়ার্ন মিউনিখকে নিয়ে ঈর্ষান্বিত হওয়ার কিছু নেই।”

“সমর্থক, আমার সতীর্থরা এবং ক্লাব আমাকে এটা অনুভব করতে শিখিয়েছে। এই কারণেই চুক্তি নবায়ন করতে আমার কোনো সমস্যা হয়নি।”

“সব প্রতিযোগিতারই শিরোপার জন্য প্রতিদ্বন্দ্বিতা করে এই ক্লাব। এটা ইতালির সবচেয়ে বড় ক্লাব। এখানে আসার পর থেকেই তারা আমাকে বুঝতে সাহায্য করেছে যে, যেকোনো প্রতিপক্ষের সঙ্গে যেখানেই খেলি না কেন- আমাদের সবকিছু জিততে হবে।”

গত শনিবার সেরি আয় পেসকারার বিপক্ষে উইভেন্তুসের ২-০ গোলের জয় পাওয়া ম্যাচে গোড়ালিতে চোট পান দিবালা। তবে বুধবার বার্সেলোনার বিপক্ষে খেলতে সমস্যা হবে না বলে জানিয়েছেন তিনি।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের ফিরতি লেগের ম্যাচটি কাম্প নউয়ে বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে।