চ্যাম্পিয়ন্স লিগ মানেই রিয়াল: বেল

সেমি-ফাইনালের পথে এগিয়ে থাকায় এবার চ্যাম্পিয়ন্স লিগের দ্বাদশ শিরোপা জয়ের পথ ধরে হাঁটছে রিয়াল মাদ্রিদ। দলটির তারকা গ্যারেথ বেলের মতে, ইউরোপ সেরার প্রতিযোগিতায় সবসময় ফেভারিট লা লিগার সবচেয়ে সফল দলটিই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 01:08 PM
Updated : 17 April 2017, 01:08 PM

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় কাম্প নউয়ে প্রযোগিতাটির শেষ আটের ফিরতি লেগে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে স্বাগতিক রিয়াল। প্রতিপক্ষটির মাঠে প্রথম লেগে ২-১ গোলে জয় পাওয়ায় শেষ চারের পথে এগিয়ে অনেকটা আছে জিনেদিন জিদানের দল। 

চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল সবচেয়ে সফল দল। গত আসরে নিজেদেরই নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদকে হারিয়ে একাদশ শিরোপা শোকেসে তোলে তারা। 

স্প্যানিশ টেলিভিশন চ্যানেল মেগাকে বেল বলেন, “এটা সবসময়ই রিয়াল মাদ্রিদের প্রতিযোগিতা। ক্লাবটি এই শিরোপা যে কারো থেকে বেশি ১১ বার জিতেছে। চ্যাম্পিয়ন্স লিগ এবং অন্য ট্রফিগুলো জেতাই ক্লাবটির স্বভাব।”

বেলের মতে, রিয়ালের সামনে অনেক শিরোপার হাতছানি আছে। এ জন্য প্রতিটি অনুশীলন সেশনে দল কঠোর পরিশ্রম করে যাচ্ছে বলে জানান তিনি।  

আক্রমণভাগের এই খেলোয়াড় বলেন, “চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠতে আপনাকে পুরোপুরি উজ্জীবিত হতে হবে। এবার ফাইনাল হবে আমার নিজের শহর কার্ডিফে... (এটা) আমাকে বাড়তি প্রেরণা দিবে। আমরা কঠোর পরিশ্রম করছি, যাতে আমরা ফাইনাল পর্যন্ত যেতে পারি।”