কৌতিনিয়োতে বার্সার আগ্রহে উদ্বিগ্ন নন লিভারপুল কোচ

সংবাদ মাধ্যমের খবর, ফিলিপে কৌতিনিয়োকে দলে টানতে চায় বার্সেলোনা। তারকা শিষ্যকে নিয়ে এমন গুঞ্জনে বিন্দুমাত্রও উদ্বিগ্ন নন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 10:06 AM
Updated : 17 April 2017, 10:06 AM

গেল জানুয়ারিতে লিভারপুলের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করেন কৌতিনিয়ো। কিন্তু সাম্প্রতিক সপ্তাহগুলো স্পেনের সংবাদ মাধ্যমে জোরালো গুঞ্জন, লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন ব্রাজিলের এই অ্যাটাকিং মিডফিল্ডার, যেখানে রয়েছেন তার জাতীয় দলের সতীর্থ নেইমার।

রোববার সংবাদপত্র লিভারপুল ইকো এক প্রতিবেদনে বলেছে, লিভারপুল এরই মধ্যে বার্সেলোনাকে জানিয়ে দিয়েছে যে এই দল-বদল নিয়ে কোনো আলোচনা হবে না। তবে ২৪ বছর বয়সী এই শিষ্যকে নিয়ে বার্সেলোনার আগ্রহকে স্বাগত জানিয়েছেন ক্লপ।

তিনি বলেন, “(কোনো খেলোয়াড়ের) প্রতি আগ্রহ থাকলে আমি এটাকে ইতিবাচক মনে করি। আমি উদ্বিগ্ন নই কারণ, ফিলিপে এখানে ভালোভাবে মানিয়ে নিয়েছে এবং আরামে আছে।”

লিভারপুলের হয়ে কৌতিনিয়ো চলতি ইংলিশ প্রিমিয়ার লিগে ৯টি গোল করেছেন, গোলের দিক থেকে লিগে এখন পর্যন্ত এটাই তার সেরা পারফরম্যান্স।

অল রেডস নামে পরিচিত দলটির লক্ষ্য আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জনের জন্য শীর্ষ চারে থেকে লিগ শেষ করা। ৩৩ ম্যাচ শেষে ৬৬ পয়েন্ট নিয়ে তারা এখন পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে।