বিশ্বাস হারাচ্ছেন না নেইমার

নিজেদের মাঠে বার্সেলোনা যে দুর্বার, সেটা প্রতিপক্ষকে মনে করিয়ে দিয়েছেন নেইমার। ইউভেন্তুসের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগের ম্যাচ সামনে রেখে সতীর্থদের প্রতিও ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড আহ্বান জানিয়েছেন, নিজেদের ওপর বিশ্বাস রাখার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 09:46 AM
Updated : 18 April 2017, 04:09 PM

আগামী ‍বুধবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের ফিরতি লেগে কাম্প নউতে মুখোমুখি হবে দুই দল। তুরিনের প্রথম লেগে পাওলো দিবালা ও জর্জো কিয়েল্লিনির গোলে বার্সেলোনাকে ৩-০ ব্যবধানে হারিয়ে সেরা চারের পথে অনেকটা এগিয়ে আছে ইউভেন্তুস।

চলতি চ্যাম্পিয়ন্স লিগে ঘুরে দাঁড়ানোর দারুণ গল্প লেখা আছে নেইমার-মেসিদেরও। পিএসজির মাঠে সেরা ষোলোর প্রথম লেগে ৪-০ ভরাডুবির পর ফিরতি লেগে ৬-১ ব্যবধানের জয়ে ইতিহাস গড়ে কোয়ার্টার-ফাইনালে উঠে আসে বার্সেলোনা।

কানাল এস্পোর্তেকে নেইমারও জানান, মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দলের বিপক্ষে নিজেদের মাঠে চেনা রূপে ফিরবে বার্সেলোনা; পারবে নিজেদের চাওয়া পূরণ করতে।

“আমাদের বিশ্বাস করতে হবে-আমরা পারি। আমরা যে কোনো দলের পেছনে থাকতে পারি কিন্তু বার্সেলোনায় বিষয়গুলো সবসময় একই- আমরা এটা করতে পারি।”

“যদি সবকিছু ভালোভাবে যায়, তাহলে আরেকবার ঘুরে দাঁড়ানো হবে। দলের ওপর এবং দলের সম্ভাবনা নিয়ে আমার বিশ্বাস আছে।”

ইউভেন্তুসকে সমীহ করতে ভোলেননি নেইমার। সতীর্থ পিকের সঙ্গে সুর মিলিয়ে বলেছেন হারানোর কিছু নেই বলে জয়ের জন্য সব চেষ্টাই করবে বার্সেলোনা।

“ইউভেন্তুস দারুণ একটা দল। … তাদের বিপক্ষে ঘুরে দাঁড়ানো কঠিন হবে।”

“সবই হারিয়েছে, তাই (এখন আমাদের) আর হারানোর কিছু নেই; সবকিছু জেতার আছে।”