রিয়ালের জন্য সহজ কোনো ম্যাচ নেই: মার্সেলো

শেষ মুহূর্তের গোলে স্পোর্তিং গিহনের মাঠ থেকে ৩ পয়েন্ট নিয়ে ফেরার পর ডিফেন্ডার মার্সেলো সতীর্থদের সতর্ক করে বলেছেন, রিয়াল মাদ্রিদের জন্য কোনো সহজ ম্যাচ নেই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2017, 10:24 AM
Updated : 16 April 2017, 10:24 AM

গত শনিবার রাতে ৩-২ গোলে জেতে রিয়াল। ইসকো দুটি ও আলভারো মোরাতা এক গোল করেন। জয়সূচক গোলটি আসে ৯০তম মিনিটে। এই জয়ে ৩১ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শিরোপা লড়াইয়ে এগিয়ে থাকলো জিনেদিন জিদানের দল।

শেষ মুহূর্তের গোলে জয়ের পর মার্সেলো বলেন, “সহজ ম্যাচ বলতে কখনই কিছু নেই। গোল করতে পারা এবং ৩ পয়েন্ট পাওয়াটা স্বস্তির এবং এটাই আমরা চাইছিলাম।”

“কঠিন একটি ম্যাচে আমরা আমাদের শেষ বিন্দু দিয়েছি। বিশ্রামের জন্য আমরা বেশি সময় পাইনি।”

গিহনের বিপক্ষে চোটের কারণে গ্যারেথ বেলের খেলা হয়নি। বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার-ফাইনালের ফিরতি লেগের ম্যাচের কথা ভেবে ক্রিস্তিয়ানো রোনালদো ও করিম বেনজেমাকেও বিশ্রাম দিয়েছিলেন জিদান। তিন তারকার অনপুস্থিতির সুযোগ কাজে লাগানো সতীর্থ ইসকোর প্রশংসা করতে ভোলেননি মার্সেলো।

“ইসকো খুবই ভালো খেলেছে; সে গোলগুলো নিয়ে ভীষণ খুশি; তবে দলের জয়ে সে আরও বেশি খুশি। ইসকো এটার যোগ্য, আর সবার মতো যে তার কাজ করে চলছে।”

গিহন ম্যাচ শেষের পর সামনের চ্যালেঞ্জ নিয়ে ভাবতে শুরু করেছেন ব্রাজিরে ফুল-ব্যাক মার্সেলো, “এই ম্যাচে আগে আমরা শুধু স্পোর্তিংকে নিয়ে ভাবছিলাম কিন্তু এখন সেটা বদলে আমাদের ভাবনায় এসেছে বায়ার্ন এবং এরপর ক্লাসিকো। আমরা এক একটা ম্যাচ করে খেলছি।”

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের দ্বিতীয় লেগে নিজেদের মাঠে বায়ার্নের বিপক্ষে খেলবে রিয়াল। এরপর লা লিগায় মূল প্রতিপক্ষ বার্সেলোনার মুখোমুখি হবে রোনালদোরা।