‘ইউভেন্তুস ম্যাচ মেসির ব্যক্তিগত চ্যালেঞ্জ’

চ্যাম্পিয়ন্স লিগে ইউভেন্তুসের বিপক্ষে বার্সেলোনার পরের ম্যাচটি লিওনেল মেসি ব্যক্তিগত চ্যালেঞ্জ হিসেবে দেখবেন বলে মত ক্লাবটির সাবেক মিডফিল্ডার এদমিলসনের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2017, 12:22 PM
Updated : 15 April 2017, 12:22 PM

কাম্প নউয়ে আগামী বুধবার ইউরোপ সেরা প্রতিযোগিতার শেষ আটের দ্বিতীয় লেগে সেরি আ চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে বার্সেলোনা।

এর আগে ইউভেন্তুস স্টেডিয়ামে প্রথম লেগে ৩-০ গোলে হারে কোচ লুইস এনরিকের দল।

ম্যাচটিতে স্বরূপে জ্বলে উঠতে পারেননি আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড মেসি। কিন্তু বিজয়ী দলে ঠিকই দ্যুতি ছড়িয়েছেন তার স্বদেশি ফরোয়ার্ড পাওলো দিবালা। জোড়া গোল করেন এই ফরোয়ার্ড।

২০০৬ সালে বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা এদমিলসনের বিশ্বাস, ইউরোপ সেরার পঞ্চম শিরোপা জিততে দলকে লড়াইয়ে ফেরাতে মরিয়া হয়ে ওঠবেন মেসি।   

রেডিও বার্সেলোনাকে ব্রাজিলের সাবেক এই খেলোয়াড় বলেন, “মেসি এমন একজন খেলোয়াড় যে গত ১০ বছর বিশ্বে পার্থক্য গড়েছে। ইউভেন্তুসের বিপক্ষে সে সম্ভবত গোল করবে; কারণ, এটা তার ব্যক্তিগত চ্যালেঞ্জ। সে বার্সার হয়ে আরও একটি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চায়।”

শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির মাঠে ৪-০ গোলে হারার পর ইউভেন্তুসের মাঠে এমন বাজে পারফরম্যান্স বার্সেলোনার জন্য হতাশাজনক বলে মনে করেন এদমিলসন। ইউভেন্তুসের মাঠে একটি বা দুটি গোল করতে পারলে এমন বিপর্যয়ে পড়তে হতো না বলে মনে করেন তিনি।

“৩-০ গোলের ব্যবধানে পিছিয়ে থেকে ফিরতি লেগে ঘুরে দাঁড়ানোটা খুবই কঠিন।…. তবে আমি নিশ্চিত যা অনেক কঠিন সেটা পরিবর্তন করতে বার্সেলোনা চেষ্টা করবে।”