বায়ার্নের মাঠে আরও চেয়েছিলেন রামোস

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বায়ার্ন মিউনিখের মাঠে দলের ফলের প্রশংসা করলেও খুব বেশি উচ্ছ্বাসে ভাসছেন না রিয়াল মাদ্রিদের অধিনায়ক সের্হিও রামোস। ম্যাচটির দ্বিতীয়ার্ধে দলের কাছে আরও বেশি গোল প্রত্যাশা ছিল তার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2017, 02:11 PM
Updated : 13 April 2017, 02:11 PM

আলিয়াঞ্জ অ্যারেনায় বুধবার শেষ আটের প্রথম লেগে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়িয়ে ২-১ গোলের এই জয় পায় রিয়াল। প্রতিপক্ষের মাঠে এই জয়ে শেষ চারে উঠার লড়াইয়ে অনেকটাই এগিয়ে আছে প্রতিযোগিতাটির বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচের ২৫ মিনিটে আর্তুরো ভিদালের দারুন হেডে এগিয়ে যায় বায়ার্ন। চিলির এই মিডফিল্ডার পেনাল্টি মিস না করলে বিরতির আগেই ব্যবধান দ্বিগুণ করতে পারতো দলটি। বিরতির পর পরই সমতা ফেরান রোনালদো।

এক ঘণ্টা পার হতেই হাভি মার্তিনেস দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে দশ জনের দলে পরিণত হয় বুন্ডেসলিগা চ্যাম্পিয়নরা। ৭৭ মিনিটে দলকে জয়সূচক গোল রোনালদো। 

রামোস বলেন, “(সেমি-ফাইনালের পথে) বড় একটি ধাপ এগিয়ে গিয়েছি, কিন্তু বড় প্রতিপক্ষটির সঙ্গে ফিরতি লেগটি এখনও আসেনি, যারা দেখিয়েছে যে তারা প্রতিযোগিতার অন্যতম ফেভারিট।”

“লড়াইটা এখনও অনেক উন্মুক্ত। কিন্তু আপনাকে এই পারফরম্যান্সের জন্য দলকে অভিনন্দন জানাতে হবে।”

ম্যাচের দ্বিতীয়ার্ধের রিয়ালের খেলা নিয়ে এই সেন্ট্রাল ডিফেন্ডার বলেন, “কিছুটা বেশি নিয়ন্ত্রণ ছিল আমাদের এবং বেশি আধিপত্য দেখিয়েছি। অনেকগুলো সুযোগ পেয়েছিলাম আমরা। এর মধ্যে কয়েকটা (সুযোগ) গোল দিয়ে শেষ হয়েছে। আরও একটি গোলের খুব কাছে চলে এসেছিলাম আমরা, এটা হলে ফিরতি লেগে ব্যাপারগুলো আরও স্বস্তিদায়ক হতে পারতো।”

“যাই হোক, এখানে জয় পাওয়ায় আমরা খুশি এবং সন্তুষ্ট। জয়টা সবসময় খুবই গুরুত্বপূর্ণ।”