বিবিসিকে মাঠে দেখতে চান না আনচেলত্তি

ক্রিস্তিয়ানো রোনালদো-করিম বেনজেমা-গ্যারেথ বেলে গড়া সময়ের অন্যতম সেরা আক্রমণভাগের মুখোমুখি হতে কে আর চায়! বায়ার্ন মিউনিখের কোচ কার্লো আনচেলত্তি মজা করে হলেও চাইলেন, কোয়ার্টার-ফাইনালে ‘বিবিসি’ ত্রয়ীর কেউ যেন না খেলে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2017, 09:29 PM
Updated : 11 April 2017, 09:29 PM

আগামী বুধবার বাংলাদেশ সময় পৌনে একটায় চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বায়ার্নের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় খেলতে নামবে রিয়াল। আগের দিনের সংবাদ সম্মেলনে সাবেক শিষ্যদের নিয়ে মজা করেন আনচেলোত্তি।

“আমি মাদ্রিদের অনেক ম্যাচ দেখেছি এবং বিবিসি সম্পর্কে অনেক জানি। আমি মনে করি, মাদ্রিদ লা লিগা জয়ের পথে রয়েছে এবং ‘বিবিসি’ আক্রমণভাগ নিয়ে তারা খুবই ভালো করছে। অবশ্য তাদের ছাড়াও রিয়ালের সমস্যা হবে না এবং আমি মনে করি, জিদানও সেটাই মনে করে।”

“আমি চাইব বিবিসি যেন না খেলে। আমার চাওয়া যেন ক্রিস্তিয়ানো বেঞ্চে বসে থাকে, বেনজেমা স্ট্যান্ডে থাকে এবং বেল বাড়িতে বসে খেলা দেখে!”

বায়ার্নের দায়িত্ব নেওয়ার আগে ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত রিয়ালের কোচ ছিলেন আনচেলত্তি। রিয়ালের বর্তমান কোচ জিনেদিন জিদান ছিলেন তার সহকারী। তবে আনচেলত্তির বিশ্বাস প্রতিপক্ষ সম্পর্কে এই জানাশোনা তেমন কোনো সুবিধা না।

“আমরা পরস্পরকে ভালোভাবে জানি কিন্তু এটা কোনো সুবিধাও না, অসুবিধাও না।”

“আমি জিদানকে ভালোভাবে জানি; কিন্তু জানি না, আগামীকাল সে কোন কৌশলগত লাইনআপ বেছে নেবে। আমি রিয়াল মাদ্রিদ নিয়ে খুব বেশি ভাবছি না, নিজের দল নিয়ে ভাবতে হবে আমাকে। দুটি বড় দলের ম্যাচ এবং দুই দলই চাইবে ভালো খেলতে।”

“আমরা আমাদের মানের ওপর এবং আগামীকাল আমরা যেটা করতে চাই, তার ওপর দৃষ্টি দিচ্ছি। রিয়ালের সঙ্গে আমার বিশেষ একটা সম্পর্ক আছে; এটা আমার জন্য বিশেষ ম্যাচ।”