রিয়ালের বিপক্ষে নেইমারের খেলা নিয়ে শঙ্কা

মালাগার বিপক্ষে ম্যাচে সহকারী রেফারিকে ব্যঙ্গ করায় বাড়তি শাস্তির মুখে পড়তে পারেন নেইমার। বার্সেলোনার এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সামনের এল ক্লাসিকোতে খেলা নিয়ে তাই অনিশ্চয়তা তৈরি হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2017, 07:45 AM
Updated : 9 April 2017, 12:30 PM

গত শনিবার রাতে মালাগার কাছে বার্সেলোনার ২-০ গোলে হেরে যাওয়া ম্যাচে ৬৫তম মিনিটে অহেতুক ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার।

নিয়ম অনুযায়ী দুই হলুদ কার্ডের জন্য এক ম্যাচ নিষিদ্ধ হবেন বার্সেলোনার এই ফরোয়ার্ড; খেলতে পারবেন না রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লা লিগার পরের ম্যাচটি। কিন্তু রেফারির ম্যাচ রিপোর্টে সহকারী রেফারিকে নেইমারের ব্যঙ্গ করার বিষয়টি থাকায় এই নিষেধাজ্ঞায় আরও ম্যাচ যোগ হতে পারে। সেটা হলে ক্লাসিকোয় খেলা হবে না নেইমারের।

আগামী ২৩ এপ্রিল সান্তিয়াগো বের্নাবেউয়ের রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা।

বার্সেলোনার হয়ে খেলা চার মৌসুমে এই প্রথম লালকার্ড পেলেন নেইমার। আর ২০১৫ সালের ২৫ অক্টোবরের পর এই প্রথম কাতালান দলটির কোনো খেলোয়াড় লালকার্ড পেলেন।

বার্সেলোনায় যোগ দেওয়ার আগে অবশ্য ব্রাজিলের ঘরোয়া ফুটবলের দল সান্তোসের হয়ে তিনবার লালকার্ড দেখেছেন নেইমার। আর ব্রাজিলের হয়ে ২০১৫ সালের কোপা আমেরিকায় লালকার্ড দেখার ঘটনায় চার ম্যাচের জন্য নিষিদ্ধও হয়েছিলেন তিনি।