আতলেতিকো বিপক্ষে রোনালদোর জ্বলে ওঠার অপেক্ষায় জিদান

আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হওয়া মানেই যেন ক্রিস্তিয়ানো রোনালদোর দুর্দান্ত রূপ। নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে দলের সেরা তারকার উজ্জ্বল পরিসংখ্যান আশা জোগাচ্ছে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2017, 04:57 PM
Updated : 7 April 2017, 05:56 PM

এক ম্যাচ বিশ্রামে কাটিয়ে দলে ফেরা এই পর্তুগিজ ফরোয়ার্ড পুরোপুরি প্রস্তুত বলে জানিয়েছেন জিদান।

নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে শনিবার আতলেতিকোকে আতিথ্য দেবে রিয়াল। চলতি লিগের প্রথম পর্বে ভিসেন্তে কালদেরনে ৩-০ গোলে জিতেছিল জিদানের দল। 

দিয়েগো সিমেওনের দলের বিপক্ষে রোনালদোর পরিসংখ্যান দারুণ। দলটির বিপক্ষে এ পর্যন্ত ২৬ ম্যাচ খেলে ১৮টি গোল পেয়েছেন তিনি। গত নভেম্বরে তার হ্যাটট্রিকেই আতলেতিকোকে উড়িয়ে দিয়েছিল রিয়াল।

শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া আটটায় শুরু হবে রিয়াল-আতলেতিকো ম্যাচ। জিদানের আশা, দলকে জেতাতে এবারও দারুণ কিছু করবেন রোনালদো।

শুক্রবার সংবাদ সম্মেলনে তিনি বলেন, “তার উচ্চাকাঙ্ক্ষাই তাকে অন্য সব খেলোয়াড়দের মতো বড় ম্যাচে ভালো খেলতে সাহায্য করে।”

“এজন্যই তার অনুশীলন, খুব ভালো অনুশীলন করছে। মৌসুমের চূড়ান্ত পর্বের জন্য সে প্রস্তুত।”

“কেবল বড় ম্যাচগুলোতে নয়, যে ম্যাচই খেলুক না কেন, সে গোল করতে চায় এবং তার দলের জন্য বড় খেলোয়াড় হতে চায়। সে দলে যে প্রাণশক্তি তৈরি করে তা সবার জন্য খুবই ইতিবাচক।”

২৯ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। এক ম্যাচ বেশি খেলে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে আতলেতিকো।