বার্সেলোনা ব্র্যান্ডের চিপস নিয়ে বিপাকে রিয়ালের ইসকো

বন্ধুদের সঙ্গে আড্ডায় বার্সেলোনা ব্র্যান্ডের চিপসের প্যাকেট সামনে রেখে তোলা ছবি ইন্সটাগ্রামে দিয়েছিলেন ইসকো। তাতেই সমর্থকদের আলোচনা টেবিলে শুরু হয় ঝড়। তাহলে কি চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবেই যাচ্ছেন স্পেনের এই মিডফিল্ডার?

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2017, 11:52 AM
Updated : 7 April 2017, 11:52 AM

খানিক পরেই ওই ছবি মুছে চিপসের প্যাকেট সরিয়ে নতুন ছবি তুলে পোস্ট করেন রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার। সঙ্গে স্পষ্ট করে জানিয়ে দেন ইসকো, বার্সেলোনায় যোগ দিচ্ছেন না তিনি।

বিষয়টি নিয়ে সমর্থকদের এমন বাড়াবাড়িতে বেশ বিরক্তও ইসকো।

পরে টুইটারে তিনি লেখেন, “আপনারা বিরক্তিকর মানুষ! আমি বার্সায় যোগ দিচ্ছি না। আমরা তাদের হারাতে যাচ্ছি, এটা বলার জন্যই ছবিটি দেওয়া হয়েছিল।”

চিপসের প্যাকেটের ব্যাপারে ইসকো বলেন, “আমি এগুলো খাইনি। এগুলো আমার বন্ধুদের জন্য ছিল।”

রিয়ালের সঙ্গে ২৪ বছর বয়সী এই ফুটবলারের বর্তমান চুক্তি শেষ হবে আগামী বছর। তার দল-বদলের সম্ভাবনা নিয়েও গণমাধ্যমে চলছে গুঞ্জন। এ বিষয়ে সরাসরি কিছু বলেননি ইসকো। তবে দলের শুরুর একাদশের হয়ে আরও বেশি সময় খেলার ইচ্ছা জানিয়ে আসছেন আগে থেকে।

স্পেনের সংবাদ মাধ্যমগুলোর দাবি, চুক্তির মেয়াদ শেষে ফ্রি-ট্রান্সফারে কাতালুনিয়ার ক্লাবটিতে যোগ দেওয়ার জন্য ইসকোকে বড় অংকের প্রস্তাব দেওয়া হবে। এরপর এই নিয়ে দ্বিতীয়বার বার্সেলোনায় যোগ দেওয়ার সম্ভাবনার বিষয়টি প্রত্যাখ্যান করলেন তিনি।