ইউভেন্তুসকে হারানো কঠিন হবে: বার্সা অধিনায়ক

চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠতে ইউভেন্তুসের বিপক্ষে কঠিন লড়াই করতে হবে বলে মনে করেন বার্সেলোনা অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2017, 01:27 PM
Updated : 18 March 2017, 01:27 PM

প্রতিযোগিতাটির ২০১৪-১৫ আসরের ফাইনালে মুখোমুখি হয়েছিল দল দুটি। মিলানে সেবার ৩-১ গোলে জিতে ইউরোপ সেরা হয়েছিল বার্সেলোনা। বিজয়ীদের গোল তিনটি করেছিলেন ইভান রাকিতিচ, লুইস সুয়ারেস ও নেইমার।

সেই ফাইনালের পর এবার কোয়ার্টার-ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে তারা।

আগামী মাসে হতে যাওয়া দুই লেগের এই লড়াই নিয়ে ইনিয়েস্তা বলেন, "এটা উত্তেজনাপূর্ণ, কঠিন ও সুন্দর লড়াই হবে। ভালো খেলোয়াড়দের নিয়ে গড়া দুর্দান্ত একটি দলের মুখোমুখি হবো আমরা। পরের রাউন্ডে যেতে আমাদের দারুণ দুটি ম্যাচ খেলতে হবে।"

টানা পাঁচবারের সেরি আ চ্যাম্পিয়নদের সমীহ করে তারকা এই মিডফিল্ডার বলেন, "সাম্প্রতিক বছরগুলোতে ইউভেন্তুস খুব ভালো অবস্থায় আছে। তাদের অসাধারণ একজন কোচ আছেন যিনি দীর্ঘ সময় ধরে অনেক ভালো করছেন। তারা তাদের লিগেও সুবিধাজনক (শীর্ষে) অবস্থায় আছে এবং চ্যাম্পিয়ন্স লিগেও ভালো করছে।"

সান সিরোর ফাইনালের সেই স্মৃতি রোমন্থন করে ইনিয়েস্তা বলেন, "এটা আমাদের জন্য খুব সুন্দর একটা স্মৃতি, কারণ আমরা আরেকটি ট্রেবল জিতেছিলাম। এর মধ্যে তারা খেলোয়াড় পরিবর্তন করেছে এবং আমরাও কিছু খেলোয়াড় পরিবর্তন করেছি… তবে এটা (কোয়ার্টার-ফাইনাল) ওই ফাইনালের মতোই কঠিন হবে।"

আগামী ১১ এপ্রিল ইউভেন্তুসের মাঠে হবে প্রথম লেগ। আর ১৯ এপ্রিল পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে হবে ফিরতি পর্ব।