ক্লান্তিতে অজুহাত খুঁজছেন না সুয়ারেস

চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে ইতিহাস গড়া জয়ের রেশ না কাটতেই লা লিগায় পুঁচকে দল দেপোর্তিভো লা করুনার কাছে হারলো বার্সেলোনা। দলের এই ব্যর্থতার জন্য ক্লান্তিকে অজুহাত হিসেবে দেখাচ্ছেন না তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2017, 11:31 AM
Updated : 13 March 2017, 03:08 PM

রোববার দেপোর্তিভোর মাঠে ২-১ গোলে হারে লিগের শীর্ষস্থানও হারিয়েছে লুইস এনরিকের দল।

ম্যাচটিতে প্রথমার্ধে পিছিয়ে পড়া বার্সেলোনাকে বিরতির পর দারুণ এক গোল করে সমতায় ফিরিয়েছিলেন সুয়ারেস। তবে পরাজয় এড়াতে ব্যর্থ হয় অতিথি দল।

জেরার্দ পিকেসহ অনেকে গত সপ্তাহে পিএসজির বিপক্ষে ইতিহাস গড়া জয়টার ধকলকে বার্সেলোনার এই হারের কারণ হিসেবে দেখলেও তা মানছেন না সুয়ারেস।

দেপোর্তিভোর বিপক্ষে ম্যাচ শেষে সাংবাদিকদের তিনি বলেন, “কিছুই ঘটেনি (পিএসজির বিপক্ষে খেলার পর), ধকল কাটিয়ে ওঠার জন্য বিশ্রাম নিতে অনেক আমরা সময় পেয়েছিলাম।”

এই হারে বার্সেলোনার লিগ শিরোপা ধরে রাখার আশা শেষ হয়ে যায়নি বলে মনে করেন উরুগুয়ের এই তারকা, “লা লিগার লড়াইয়ে আমাদের লক্ষ্য থেকে আমরা সরবো না, এটা এখনও আমাদের নাগালে আছে। আমাদের লক্ষ্য নীচু করবো না। আমরা লড়াই করে যাবো।”

পয়েন্ট টেবিলে শীর্ষস্থান হারানো বার্সেলোনা এখন ২৭ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।