দুই ম্যাচ নিষিদ্ধ বেল

লাস পালমাসের বিপক্ষে লাল কার্ড পাওয়ায় দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2017, 11:10 AM
Updated : 4 March 2017, 11:10 AM

বুধবার লা লিগায় ৩-৩ গোলে ড্র হওয়া ম্যাচটিতে প্রতিপক্ষের ফরোয়ার্ড জোনাথান ভিয়েরাকে পিছন থেকে অহেতুক দুবার ফাউল করায় রিয়ালের এই উইঙ্গারকে হলুদ কার্ড দেখান রেফারি। পরে মেজাজ হারিয়ে বসেন ওয়েলস তারকা, ধাক্কা মেরে বসেন ভিয়েরাকে। সঙ্গে সঙ্গে তাকে লাল কার্ড দেখান রেফারি।

ফলে শনিবার এইবারের মাঠে এবং ১২ মার্চ নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়াল বেতিসের বিপক্ষে লিগের দুই ম্যাচে খেলতে পারবে না বেল।

এইবারের বিপক্ষে ক্রিস্তিয়ানো রোনালদোকেও পাচ্ছেন না জিনেদিন জিদান। অনুশীলনের সময় চোটে পড়ায় দলের সবচেয়ে বড় তারকাকে বাইরে রাখা হবে বলে জানিয়েছেন তিনি। নিষেধাজ্ঞার কারণে ম্যাচটিতে নেই আলভারো মোরাতাও।

আক্রমণভাগে গুরুত্বপূর্ণ তিন খেলোয়াড়ের অনুপস্থিতিতে এইবারের বিপক্ষে পূর্ণ শক্তির দল পাচ্ছে না রিয়াল। দল সাজানো নিয়ে তাই বেশ চিন্তায়ই পড়েছেন তিনি।

এমন অবস্থায় আক্রমণভাগে করিম বেনজেমা, লুকাস ভাসকেস এবং মারিয়ানোকে বেছে নিয়েছেন জিদান। ভাবনায় রাখছেন হামেস রদ্রিগেস, মার্কো আসেনসিও ও ইসকোকেও।

সর্বশেষ ম্যাচে পালমাসের সঙ্গে ড্র করায় পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারাতে হয় রিয়ালকে। ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় স্থানে আছে তারা। এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনা ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে।