বঙ্গবন্ধু গোল্ডকাপের ক্যাম্পে ফরোয়ার্ড রনি, অনুপস্থিত জীবন

অসুস্থতা কাটিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপের প্রাথমিক ক্যাম্পে যোগ দিয়েছেন ফরোয়ার্ড শাখাওয়াত হোসেন রনি। অসুস্থতার কারণে মামুনুলদের সঙ্গে এখনও যোগ দিতে পারেননি আরেক ফরোয়ার্ড নাবীব নেওয়াজ জীবন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2017, 01:12 PM
Updated : 26 Jan 2017, 01:12 PM

আগামী মার্চে বঙ্গবন্ধু গোল্ডকাপ সামনে রেখে গত ২২ জানুয়ারি থেকে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) চলছে ক্যাম্প। ৩৩ জনের মধ্যে তিন জনকে ছাড়া শুরু হয় ‘প্রথম ধাপ’- এর প্রস্তুতি। 
 
অনুপস্থিত তিন জনের মধ্যে কেবল শেখ রাসেল ক্রীড়া চক্রের ফরোয়ার্ড রনির যোগ দেওয়ার কথা জানান টিম ম্যানেজার সত্যজিৎ দাস রুপু।
 
“রনি ক্যাম্পে যোগ দিয়েছে। অসুস্থতা কাটিয়ে ফেরায় এখনও সে পুরোপুরি ফিট নয়। একটু সময় লাগবে। আপাতত হালকা অনুশীলন করছে সে।”
 
“চোটের কারণে আতিকুর রহমান ফাহাদ ক্যাম্প ছেড়েছে। জীবনের সঙ্গে কথা হয়েছে। তার জ্বর। সে এখনও যোগ দেয়নি। ডেনমার্কে থাকা জামাল ভূইয়াও যোগ দেয়নি। হয়ত সে দ্বিতীয় ধাপের ক্যাম্পে যোগ দেবে।”
 
গত লিগে স্থানীয় ফরোয়ার্ডদের মধ্যে সবচেয়ে উজ্জ্বল ছিলেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের তৌহিদুল আলম সবুজ ও আরামবাগ ক্রীড়া চক্রের সাজিদুর রহমান। আটটি করে গোল দেওয়া এই দুই ফরোয়ার্ডই আছেন প্রথম ধাপের ক্যাম্পের দলে। লিগে পাঁচটি করে গোল আছে রনি ও জীবনের নামের পাশে।
 
জীবন অবশ্য প্রথম ধাপের ক্যাম্পে যোগ দেওয়া নিয়ে নিজেই অনিশ্চয়তায় আছেন। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ঢাকা আবাহনীর এই ফরোয়ার্ড জানান, প্রথম ধাপের ক্যাম্পে যোগ দিতে পারছেন না তিনি।
 
“ছয়-সাত মাস আগেও আমার এই সমস্যা হয়েছিল। এবারও বাড়ি আসার পর একই সমস্যায় পড়েছি। রাতে মাঝে মাঝে বেশ জ্বর আসে। এমনও পরিস্থিতি হয়, সকালে বিছানা থেকে উঠতে কষ্ট হয়। শরীরটা একটু সুস্থ হলে ঢাকায় এসে পুরো চেকআপ করাব।”
 
“এখানকার ডাক্তার বলেছে ফুড পয়জনিংয়ের কারণে এটা হয়েছে। কিন্তু আগেও এই সমস্যা হওয়ার কারণে আমি একটু শঙ্কায় আছি। ক্যাম্পে যোগ দিতে পারছি না বলে খারাপ লাগছে। আশা করি, শেখ কামাল টুর্নামেন্টের পর ক্যাম্পে যোগ দিতে পারব।”