বার্সা-রিয়ালের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম: পগবা

ম্যানচেস্টার ইউনাইটেড তারকা পল পগবার দাবি, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার সুযোগ পেয়েও আগ্রহ দেখাননি তিনি। ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটিতে দায়িত্ব শেষ হয়নি ভেবে স্পেনে না গিয়ে দ্বিতীয় মেয়াদে ইউনাইটেডে এসেছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2017, 09:29 AM
Updated : 17 Jan 2017, 09:42 AM

পগবা গত আগস্টে বিশ্বরেকর্ড গড়ে প্রায় সাড়ে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে ইতালিয়ান ক্লাব ইউভেন্তুস থেকে ইউনাইটেডে নাম লেখান। এর আগেও ‌‘রেড ডেভিলস’ নামে পরিচিত ক্লাবটিতে এক মৌসুম ছিলেন এই মিডফিল্ডার।

২৩ বছর বয়সী পগবা এসএফআর স্পোর্টকে বলেন, “আমার নির্দিষ্ট কিছু লক্ষ্য থাকার কারণে আমি ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আসি। এটা আমার জন্য বড় চ্যালেঞ্জ।”

“আমি রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনাতেও যোগ দিতে পারতাম, আমার ব্যাপারে তাদের আগ্রহ ছিল। কিন্তু ইউনাইটেডে ফিরে আসাটাই বেছে নিয়েছি কারণ আমি মনকে অনুসরণ করেছিলাম।”

ইউনাইটেড নিয়ে নিজের লক্ষ্যের কথাও শুনালেন পগবা।

“আমি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে শিরোপা জিততে চাই। এখানে আমি কখনোই কিছু জিততে পারিনি। আমি সবসময় নিজেকে বলতাম, একদিন আমি ইউনাইটেডে ফিরব। ক্লাবটিকে আমি অনেক ভালবাসি এবং এখানে আমার অসমাপ্ত কাজ রয়েছে। আরও বেশি খেলার জন্য আমি (ইউনাইটেড) ছেড়ে গিয়েছিলাম। কিন্তু আমি অনুভব করতে পেরেছিলাম, এখানে আমার কাজ শেষ করতে পারিনি।” 

“এমনকি আমি ট্রান্সফার ফির কথাও ভাবছি না। আমি এখানে ফুটবল খেলার জন্য এসেছি।”