‘ফাইনালে ভারতকে ছাড় দেব না’

কৌশলগত কারণে গ্রুপ পর্বে ভারতের বিপক্ষে খেলতে হয়েছে ড্রর কথা মাথায় রেখেই। শিরোপা নির্ধারণী ম্যাচে আবার একই প্রতিপক্ষকে পেয়ে এবার জেতার জন্যই মরিয়া হয়ে খেলার কথা জানালেন সেমি-ফাইনালে হ্যাটট্রিক করা সিরাত জাহান স্বপ্না।

ক্রীড়া প্রতিবেদকশিলিগুড়ি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2017, 06:12 PM
Updated : 2 Jan 2017, 06:12 PM

মালদ্বীপকে ৬-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। একাদশ, ২২তম ও ৫৮তম মিনিটে গোল এতে বড় অবদান ফরোয়ার্ড স্বপ্নার। আগামী বুধবার সাফের টানা তিনবারের চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে প্রথম শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে খেলতে নামবে বাংলাদেশ।

ভারতকে গোলশূন্য ড্রয়ে রুখে দিয়ে ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে সেরা চারে জায়গা করে নিয়েছিল বাংলাদেশ।

স্বপ্নাও জানালেন, শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে নিজেদের সেরাটা আবারও মেলে ধরে শিলিগুড়ি থেকে শিরোপা নিয়ে ফিরতে চান তারা।

“অবশ্যই জয়ের আমরা চেষ্টা করব। প্রতিপক্ষ ভারত হোক আর যেই হোক, আমরা তো আর ছাড় দেব না। আমরা ভালো খেলার এবং চ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার চেষ্টা করব।”

জাতীয় দলের হয়ে মালদ্বীপের বিপক্ষে ম্যাচটিকেই ক্যারিয়ারের সেরা ম্যাচ বলে জানালেন স্বপ্না।

“দেশের পক্ষে গোল করতে পেরেছি; দলও সেমি-ফাইনাল থেকে ফাইনালে উঠেছে। খুবই ভালো লাগছে। সিনিয়র লেভেলে অবশ্যই এটা আমার সেরা ম্যাচ। স্মরণীয় ম্যাচ হিসেবে থাকবে।”

“হ্যাটট্রিক করব এমন ভাবনা ছিল না। আমাদের শুধু পরিকল্পনা ছিল, যেই গোল করুক, সেটা বিষয় নয়; যাকে দিলে গোল ভালো হবে, তাকে বলটা দেওয়ার।”