ক্রুসকে রোনালদোর জবাব

টুইটারে টনি ক্রুসের ব্রাজিলকে খোঁচা দেওয়া বার্তার তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন দেশটির ফুটবল কিংবদন্তি রোনালদো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2017, 02:00 PM
Updated : 2 Jan 2017, 02:02 PM

ক্রুস রোববার টুইটারে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে তার অনুসারীদের উদ্দেশ্যে একটি ছবি পোস্ট করেন। ছবিটিতে ২০১৭ এর ১ এর জায়গায় দেন ব্রাজিলের পতাকা আর ৭ এর জায়গায় দেন জার্মানির পতাকা, যা বিশ্বকাপের সেমি-ফাইনালে ব্রাজিলকে জার্মানির ৭-১ গোলে উড়িয়ে দেওয়া ম্যাচটিকে মনে করিয়ে দেয়।

জার্মান ফুটবলারের পোস্টটি ভালোভাবে নেয়নি ব্রাজিলিয়ানরা। খোঁচা দেয়া ছবিটির কারণে ক্রুসের মুণ্ডুপাত করছেন দেশটির ফুটবল অনুরাগীরা।

টুইটারে দেয়া বার্তাকে ঘিরে সৃষ্ট প্রতিক্রিয়ায় বিস্ময় প্রকাশ করেছেন ক্রুস। ব্যাপারটিকে ‌“নিছক কৌতুক” বলে উল্লেখ করেছেন তিনি। কিন্তু রোনালদো নিজের ফেইসবুক পেইজে একটি ছবি পোস্ট করে এই বিতর্ক পুনরায় উস্কে দিলেন।

রিয়াল মাদ্রিদের সাবেক স্ট্রাইকার রোনালদো তার নববর্ষের বার্তায় ২০০২ সালের বিশ্বকাপের ফাইনালে জার্মানিকে ২-১ গোলে হারানো ম্যাচটির কথা মনে করিয়ে দেন। ক্রুসের কৌশলেই ছবিতে ২০১৭ লিখতে গিয়ে ২ এর জায়গায় ব্রাজিলের পতাকা আর ১ এর জায়গায় জার্মানির পতাকা দেন।

ক্রুসকে ছবিটি ট্যাগ করে দিয়েছেন তিনি, যাতে করে তার এই বার্তা জার্মান মিডফিল্ডারটির দৃষ্টির অগোচরে না থাকে।

রোনালদো ২০০২ সালে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম নায়ক ছিলেন। ফাইনালে জোড়া গোল করে ম্যাচ সেরার পুরস্কারটিও নিজের করে নিয়েছিলেন তিনি।